• Home
  • »
  • News
  • »
  • education-career
  • »
  • Tamil Nadu MRB Recruitment 2021: ১৭৩ শূন্যপদে অ্যাসিস্ট্যান্ট মেডিক্যাল অফিসার নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, জানুন

Tamil Nadu MRB Recruitment 2021: ১৭৩ শূন্যপদে অ্যাসিস্ট্যান্ট মেডিক্যাল অফিসার নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, জানুন

Tamil Nadu MRB Recruitment 2021

Tamil Nadu MRB Recruitment 2021

প্রার্থীদের আগামী ১০ নভেম্বর, ২০২১ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। (Tamil Nadu MRB Recruitment 2021)

  • Share this:

#চেন্নাই: সম্প্রতি তামিলনাড়ু মেডিক্যাল সার্ভিস রিক্রুটমেন্ট বোর্ডের (Tamil Nadu Medical Services Recruitment Board) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে বিভিন্ন পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন।

এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইটে www.mrb.tn.gov.in গিয়ে খোঁজ নিতে পারেন।

আরও পড়ুন: পুলিশে চাকরি করতে ইচ্ছুক? প্রচুর পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ ছত্তিশগঢ়ের!

Tamil Nadu MRB Recruitment 2021: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, বর্তমানে আবেদন প্রক্রিয়া চলছে। প্রার্থীদের আগামী ১০ নভেম্বর, ২০২১ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। সে ক্ষেত্রে বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পাওয়া যাবে। সময়সীমায় যদি কোনও বদল আনা হয় তা পরবর্তীতে প্রার্থীদের নোটিসের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।
Tamil Nadu MRB Recruitment 2021: শূন্যপদের সংখ্যা ও বিবরণ প্রতিষ্ঠানের তরফে এখনও পর্যন্ত মোট ১৭৩টি শূন্যপদ পদ রয়েছে বলে জানানো হয়েছে।
Tamil Nadu MRB Recruitment 2021: শূন্যপদের বিস্তারিত বিবরণ অ্যাসিস্ট্যান্ট মেডিক্যাল অফিসার (সিদ্ধ): ১১২টি পদ অ্যাসিস্ট্যান্ট মেডিক্যাল অফিসার (আয়ুর্বেদ): ৫টি পদ অ্যাসিস্ট্যান্ট মেডিক্যাল অফিসার (হোমিওপ্যাথি): ১৩টি পদ অ্যাসিস্ট্যান্ট মেডিক্যাল অফিসার (ইউনানি): ৮টি পদ অ্যাসিস্ট্যান্ট মেডিক্যাল অফিসার/ লেকচারার গ্রেড-২ (যোগ/ ন্যাচারোপ্যাথি): ৩৫টি পদ
এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য: সংস্থা: তামিলনাড়ু মেডিক্যাল সার্ভিস রিক্রুটমেন্ট বোর্ড (Tamil Nadu MRB) পদের নাম: অ্যাসিস্ট্যান্ট মেডিক্যাল অফিসার শূন্যপদের সংখ্যা: ১৭৩ কাজের স্থান: তামিলনাড়ু কাজের ধরন: কিছু জানানো হয়নি নির্বাচন পদ্ধতি: কিছু জানানো হয়নি আবেদন প্রক্রিয়া শুরু: বর্তমানে চলছে শিক্ষাগত যোগ্যতা: কিছু জানানো হয়নি বেতনক্রম: কিছু জানানো হয়নি আবেদন পদ্ধতি: অনলাইন আবেদনের শেষ দিন: ১০.১১.২০২১
Tamil Nadu MRB Recruitment 2021: বয়সসীমা SCs, SC(A)s, STs, MBC&DCs, BCs, BCMs (প্রাক্তন চাকরিজীবী সহ) প্রার্থীরা ৫৮ বছর পর্যন্ত আবেদন করতে পারবেন। অন্যান্য বর্গের প্রার্থীদের ও অন্যান্য বর্গের প্রার্থীদের অন্তর্গত প্রাক্তন চাকরিজীবীদের জন্য বয়সসীমা নির্ধারণ করা হয়েছে যথাক্রমে ৩৫ বছর এবং ৪৮ বছর।
Tamil Nadu MRB Recruitment 2021: আবেদন পদ্ধতি প্রার্থীদের প্রথমে বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইতে গিয়ে www.mrb.tn.gov.in নিজেদের নাম রেজিস্টার করাতে হবে এবং পদের নাম সহ আবেদনপত্রটি পূরণ করতে হবে। সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্ট ও ফি সহ আবেদনপত্রটি জমা করতে হবে। প্রার্থীরা ভবিষ্যতের সুবিধার্থে ফর্মের এক কপি প্রিন্ট করিয়ে রাখতে পারেন।
Published by:Raima Chakraborty
First published: