• Home
  • »
  • News
  • »
  • education-career
  • »
  • SI Recruitment 2021: শুরুতেই মাইনে ৩৫ হাজার! পুলিশের সাব ইন্সপেক্টর হওয়ার সুবর্ণ সুযোগ...

SI Recruitment 2021: শুরুতেই মাইনে ৩৫ হাজার! পুলিশের সাব ইন্সপেক্টর হওয়ার সুবর্ণ সুযোগ...

পুলিশে সাব ইন্সপেক্টর হওয়ার সুবর্ণ সুযোগ...

পুলিশে সাব ইন্সপেক্টর হওয়ার সুবর্ণ সুযোগ...

SI Recruitment 2021: যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা ৩১ অক্টোবরের মধ্যে আবেদন করতে পারেন।

  • Share this:

    #ছত্তিশগড় : পুলিশের শূন্যপদে চাকরির সুবর্ণ সুযোগ  (SI Recruitment 2021)। শুরু হয়ে গিয়েছে আবেদন। সাব ইন্সপেক্টর, সুবেদার এবং প্লাটুন কমান্ডারের শূন্য পদে যোগ্য প্রার্থীদের নিয়োগের জন্য দরখাস্ত (SI Recruitment 2021) আহ্বান করা হয়েছে ইতিমধ্যেই। এই পদগুলিতে নিয়োগের জন্য অনলাইনে আবেদনের প্রক্রিয়া পয়লা অক্টোবর থেকে শুরু হয়ে গিয়েছে। যাবতীয় তথ্য জেনে দ্রুত আবেদন করুন।

    আরও পড়ুন : Facebook-এ কাজের সুযোগ, প্রায় ১০,০০০ কর্মী নিয়োগ করতে চলেছে সংস্থা

    সাব ইন্সপেক্টর, সুবেদার এবং প্লাটুন কমান্ডারের শূন্য পদে যোগ্য প্রার্থীদের নিয়োগের (SI Recruitment 2021) জন্য দরখাস্ত আহ্বান করেছে ছত্তিশগড় পুলিশ। এই শূন্য পদগুলিতে নিয়োগের জন্য অনলাইনে আবেদনের প্রক্রিয়া পয়লা অক্টোবর থেকে শুরু হয়েছে। যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা ৩১ অক্টোবরের মধ্যে আবেদন করতে পারেন। আবেদন, নির্বাচন এবং নিয়োগ সম্পর্কে সম্পূর্ণ তথ্যের জন্য, প্রার্থীরা cgpolice.gov.in  অফিসিয়াল ওয়েবসাইট গিয়ে প্রকাশিত বিজ্ঞপ্তিটি ডাউনলোড করতে পারেন।

    এই পদগুলিতে নিয়োগ করা হবে সুবেদার - ৫৮ টি পোস্ট সাব -ইন্সপেক্টর - ৫৭৭ টি পোস্ট সাব -ইন্সপেক্টর (আঙুলের চিহ্ন) - ৬ টি পোস্ট সাব-ইন্সপেক্টর (টেলিযোগাযোগ) - ৯টি  পদ সাব ইন্সপেক্টর (বিশেষ শাখা) - ৬৯ টি পদ প্লাটুন কমান্ডার - ২৪৭ টি পদ

    আরও পড়ুন : আইআইটি কানপুরে জুনিয়র টেকনিশিয়ান ও অন্যান্য পদে নিয়োগ চলছে! কী ভাবে আবেদন করবেন?

    আবেদনের যোগ্যতার মানদণ্ড সব পদের জন্য আলাদা। আবেদন করার আগে, জারি করা বিজ্ঞপ্তিতে পোস্ট অনুযায়ী প্রয়োজনীয় যোগ্যতা সম্পর্কে তথ্য দেখে নিন। ২১ থেকে ৩৪ বছরের মধ্যে প্রার্থীরা এই নিয়োগের জন্য আবেদন করার যোগ্য। জেনারেল শ্রেণীর প্রার্থীদের আবেদন ফি ৪০০ টাকা এবং সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের ২০০ টাকা দিতে হবে। প্রার্থীদের নির্বাচনের জন্য শারীরিক পরীক্ষাতে পাস করতে হবে। বিজ্ঞপ্তির যাবতীয় তথ্য দেখে নিয়ে ৩১ অক্টোবরের মধ্যে আবেদন জমা দিন।

    Published by:Sanjukta Sarkar
    First published: