Home /News /education-career /
SBI Recruitment 2021: স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ায় বহু পদে নিয়োগ; আবেদনের শেষ দিন ২ সেপ্টেম্বর

SBI Recruitment 2021: স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ায় বহু পদে নিয়োগ; আবেদনের শেষ দিন ২ সেপ্টেম্বর

ফাইল ছবি

ফাইল ছবি

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইটে sbi.co.in/careers গিয়ে প্রার্থীরা এই বিষয়ে বিশদে খোঁজ নিতে পারেন।

  • Share this:

#নয়াদিল্লি: স্পেশ্যালিস্ট অফিসার পদে নিয়োগ করছে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (State Bank of India)। ৬৯টি পদে নিয়োগ করা হবে। যোগ্য এবং উৎসাহী প্রার্থীরা শীঘ্রই আবেদনপত্র জমা দিতে পারেন। স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার অফিশিয়াল ওয়েবসাইটে sbi.co.in/careers গিয়ে প্রার্থীরা এই বিষয়ে বিশদে খোঁজ নিতে পারেন।

  • মুম্বইয়ের স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া সেন্ট্রাল রিক্রুটমেন্ট এবং প্রোমোশন ডিপার্টমেন্ট কর্পোরেট সেন্টারের তরফে এক বিজ্ঞপ্তি জারি করে স্পেশ্যালিস্ট অফিসার পদে নিয়োগের কথা ঘোষণা করা হয়েছে। বর্তমানে আবেদন প্রক্রিয়া চলছে, প্রার্থীদের ২ সেপ্টেম্বর, ২০২১ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। আবেদনপত্র জমা দিতে হবে অনলাইনে।
  • শূন্যপদের সংখ্যা প্রতিষ্ঠানের তরফে মোট পদের সংখ্যা ৬৯টি রয়েছে বলে জানানো হয়েছে।
  • শূন্যপদের বিস্তারিত বিবরণ ডেপুটি ম্যানেজার (এগ্রি স্পেশ্যাল): ১০টি পদ রিলেশনশিপ ম্যানেজার (OMP): ৬টি পদ প্রোডাক্ট ম্যানেজার (OMP): ২টি পদ অ্যাসিসট্যান্ট ম্যানেজার- ইঞ্জিনিয়ার (সিভিল): ৩৬টি পদ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার- ইঞ্জিনিয়ার (ইলেক্ট্রিক্যাল): ১০টি পদ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (মার্কেটিং এবং কমিউনিকেশন): ৪টি পদ সার্কল ডিফেন্স ব্যাঙ্কিং অ্যাডভাইজার: ১টি পদ

নিয়োগ প্রক্রিয়া প্রতিষ্ঠান সূত্রে জানানো হয়েছে যে, সমস্ত পদে নিয়োগের জন্য প্রার্থীদের প্রথমে শর্ট লিস্ট এবং তার পর ইন্টারভিউয়ের মাধ্যমে বাছাই করা হবে। তবে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে নিয়োগের জন্য প্রার্থীদের লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউ দু'টোই নেওয়া হবে। চূড়ান্ত নির্বাচনের জন্য উত্তীর্ণ প্রার্থীদের মেরিট লিস্ট তৈরি করা হবে শুধু মাত্র ইন্টারভিউয়ে প্রাপ্ত নম্বরের ভিত্তিতে এবং প্রার্থীর ন্যূনতম যোগ্যতা অর্জনের সাপেক্ষে। এই প্রসঙ্গে জানিয়ে রাখা ভাল যে, যদি একাধিক প্রার্থীর প্রাপ্ত নম্বর একই থাকে তবে তাদের বয়সের মান অনুযায়ী নিয়োগ করা হবে।

চাকরিপ্রার্থীদের জানানো হয়েছে, আবেদন করার আগে সম্পূর্ণ নোটিফিকেশনটি ভালো ভাবে পড়ে নেওয়া বাঞ্ছনীয়। এই বিষয়ে বিশদে জানতে প্রার্থীরা এই লিঙ্কে sbi.co.in/careers গিয়ে নোটিফিকেশন দেখতে পারেন।

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: SBI Recruitment 2021, State Bank Of India

পরবর্তী খবর