• Home
  • »
  • News
  • »
  • education-career
  • »
  • JOB ONGC PETRO ADDITIONS LIMITED OR OPAL HAS INVITED APPLICATIONS FOR EXECUTIVE AND NON EXECUTIVE POSTS ARC TC

ONGC OPAL Recruitment 2021: এক্সিকিউটিভ ও নন-এক্সিকিউটিভ পদে প্রচুর নিয়োগ, বিশদে জানুন

ফাইল চিত্র

এক্সিকিউটিভ ও নন-এক্সিকিউটিভ পদে অনলাইন আবেদনের শুরু হয়েছে ১৭ জুন, ২০২১ থেকে।

  • Share this:

দিল্লি:  ওএনজিসি (ONGC) পেট্রোল অ্যাডিশনাল লিমিটেড (OPAL) এক্সিকিউটিভ ও নন-এক্সিকিউটিভ পদে নিয়োগ প্রক্রিয়া শুরু করেছে। শুক্রবার এই পদগুলিতে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। এই পদের জন্য যোগ্য এবং আগ্রহী প্রার্থীদের ওএনজিসি পেট্রোল অ্যাডিশনাল লিমিটেড-এর অফিসিয়াল ওয়েবসাইট opalindia.in-এ গিয়ে আবেদন করতে হবে। অনলাইনে আবেদন জমা করার শেষ তারিখ জুলাই মাসে করা হয়েছে। এই পদের মোট শূন্যপদ, যোগ্যতা, নির্বাচন প্রক্রিয়া, বেতন কাঠামো ও অন্যান্য কিছু তথ্য নিচে দেওয়া হল। এছাড়া বিশদে জানতে সংশ্লিষ্ট সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে।

ওএনজিসি ওপিএএল রিক্রুটমেন্ট ২০২১: গুরুত্বপূর্ণ তারিখ

এক্সিকিউটিভ ও নন-এক্সিকিউটিভ পদে অনলাইন আবেদনের শুরু হয়েছে ১৭ জুন, ২০২১ থেকে। অনলাইনে আবেদন করার শেষ তারিখ জুলাই ৭, ২০২১ করা হয়েছে। সময় বাড়ানো হলে জানিয়ে দেওয়া হবে।

ওএনজিসি ওপিএএল রিক্রুটমেন্ট ২০২১: শূন্যপদ

এক্সিকিউটিভ পদের জন্য মোট শূন্যপদ হল ২৫টি, নন-এক্সিকিউটিভ পদের জন্য শূন্যপদ রয়েছে ৬টি।

ওএনজিসি ওপিএএল রিক্রুটমেন্ট ২০২১: যোগ্যতা

এক্সিকিউটিভ পদের জন্য কেমিক্যালস অথবা পেট্রোকেমিক্যালস ইঞ্জিনিয়ারিং-এ স্নাতক এবং হাইড্রোকার্বন ইন্ডাস্ট্রিতে কাজের অভিজ্ঞতা রয়েছে এমন প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রত্যেকের যোগ্যতার ক্ষেত্রে প্রথম শ্রেণির ডিগ্রিধারী প্রার্থীকে যোগ্য বলে বিচার করা হবে। এই সব পদে ক্র্যাকার অপারেশন ( Cracker Operations), পলিমার অপারেশনস (Polymer Operations), ইউ অ্যান্ড ও অপারেশনস (U & O Operations), মেকানিক্যাল মেইনট (Mechanical Maint), ইনস্ট্রুমেন্টেশন মেইনট (Instrumentation Maint ), ইলেক্ট্রিক্যাল মেইনট (Electrical Maint ), ফায়ার (Fire), সিটিএস (CTS), ফিনান্স (Finance), ইনফর্মেশন টেকনোলজি (Information Technology) ও এসএপি (SAP) বিভাগে নিয়োগ করা হবে। এই পদে নিয়োগ সংক্রান্ত বিশদ তথ্যের জন্য সংস্থার অফিসিয়াল সাইটে যেতে হবে। এছাড়া নন-এক্সিকিউটিভ পদের জন্য ক্র্যাকার অপারেশনস (Cracker Operations) ও পলিমার অপারেশনস (Polymer Operations)-এর পদ রয়েছে।

উপরে উল্লেখিত প্রতিটি পদের জন্য আলাদা আলাদা যোগ্যতা, বয়সসীমা ও আকর্ষণীয় বেতনসীমা রাখা হয়েছে। বার্ষিক বেতন কাঠামো রাখা হয়েছে যা সকলে বুঝতে পারবে। বিস্তারিত তথ্যের জন্য প্রতিষ্ঠানের ওয়েবসাইট ভিজিট করে নেওয়া বাঞ্ছনীয়।

Published by:Arpita Roy Chowdhury
First published: