• Home
  • »
  • News
  • »
  • education-career
  • »
  • JOB NATIONAL HEALTH MISSION UTTAR PRADESH HAS INVITED APPLICATIONS FOR THE POST OF 2800 COMMUNITY HEALTH OFFICERS ARC TC

NHM UP CHO Recruitment 2021: ২৫০০-এর বেশি শূন্যপদ, আকর্ষণীয় বেতনে স্বপ্নপূরণ হবে বহু প্রার্থীর, রইল বিশদ তথ্য

ছবি-টুইটার

যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা upnrhm.gov.in-এ গিয়ে আবেদন করতে পারেন।

  • Share this:

#নয়াদিল্লি: বর্তমান করোনা পরিস্থিতিতে চিন্তিত গোটা দেশ। এই মুহূর্তে স্বাস্থ্য ব্যবস্থার উন্নতি করা প্রয়োজনীয় একটি বিষয়। তাছাড়া কর্মসংস্থান তৈরি করাও এখন গুরুত্বপূ্র্ণ হয়ে দাঁড়িয়েছে। সেই সব দিক মাথায় রেখে ন্যাশনাল হেলথ মিশন উত্তরপ্রদেশ (NHM UP) ২৮০০টি কমিউনিটি হেলথ অফিসার (CHO) পদে আবেদনের জন্য বিজ্ঞপ্তি জারি করেছে। কমিউনিটি হেলথ অফিসার পদের জন্য মোট ২৮০০ প্রার্থীকে নার্সিং প্রশিক্ষণ (CCHN) দেওয়া হবে। এনএইচএম ইউপি ২০২১-২০ সেশনের জন্য অফিসিয়াল ওয়েসসাইটে একটি বিজ্ঞপ্তি জারি করেছে। যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা upnrhm.gov.in-এ গিয়ে আবেদন করতে পারেন।

এনএইচএম ইউপি সিএইচও রিক্রুটমেন্ট ২০২১: গুরুত্বপূর্ণ তারিখ

৩০ জুন থেকে অনলাইনে আবেদন জমা দিতে পারবেন প্রার্থীরা। অনলাইন আবেদন জমা দেওয়ার শেষ তারিখ করা হয়েছে ২০ জুলাই। সময় বাড়ানো হলে আগে থেকে জানিয়ে দেওয়া হবে।

এনএইচএম ইউপি সিএইচও রিক্রুটমেন্ট ২০২১: বয়সসীমা

কমিউনিটি হেলথ অফিসার পদের জন্য আবেদনের সর্বোচ্চ বয়স করা হয়েছে ৩৫ বছর।

এনএইচএম ইউপি সিএইচও রিক্রুটমেন্ট ২০২১: যোগ্যতা

প্রার্থীদের স্বীকৃত বিশ্ববিদ্যালয় অথবা ইনস্টিটিউট থেকে জেনারেল নার্সিং এবং মিডওয়াইফারি (GNM) অথবা B.Sc. নার্সিং, পোস্ট বেসিক B.Sc নার্সিং-এর ডিগ্রিধারী হতে হবে। প্রার্থীদের ইউপি নার্সেস ও মিডওয়াইভস কাউন্সিলের (UP Nurses & Midwives Council ) নার্স ও মিডওয়াইফারি হিসাবে রেজিস্টার্ড হতে হবে এবং অনলাইনে আবেদন করার সময় বৈধ শংসাপত্র জমা করতে হবে। শুধুমাত্র অনলাইনের মাধ্যমে আবেদন নেওয়া হবে। নিয়োগ প্রক্রিয়া উত্তরপ্রদেশের সংরক্ষণ পলিসি অনুসারে করা হবে।

এনএইচএম ইউপি সিএইচও রিক্রুটমেন্ট ২০২১: জেনে রাখার তথ্য

কমিউনিটি হেলথ অফিসার পদের জন্য মোট শূন্যপদ রয়েছে ২৮০০ । এর অধীনে আকর্ষণীয় বেতন দিয়ে নিয়োগ করা হবে। প্রতি মাসের বেতন কাঠামো রাখা হয়েছে ২৫,০০০ টাকা।

আবেদন সংক্রান্ত আরও বিশদ তথ্যের জন্য ন্যাশনাল হেলথ মিশন উত্তর প্রদেশ-এর অফিসিয়াল ওয়েসসাইট upnrhm.gov.in-এ যেতে বলা হয়েছে।

Published by:Arpita Roy Chowdhury
First published: