• Home
  • »
  • News
  • »
  • education-career
  • »
  • Goa Water Resources Department Recruitment 2021: জল সম্পদ বিভাগে ১৯০ পদে কর্মী নিয়োগ, বিশদে জানুন

Goa Water Resources Department Recruitment 2021: জল সম্পদ বিভাগে ১৯০ পদে কর্মী নিয়োগ, বিশদে জানুন

জল সম্পদ বিভাগে ১৯০ পদে কর্মী নিয়োগ, বিশদে জানুন

জল সম্পদ বিভাগে ১৯০ পদে কর্মী নিয়োগ, বিশদে জানুন

আবেদন পত্র গ্রহণের শেষ দিন আগামী ১০ নভেম্বর, ২০২১। আবেদনপত্র জমা দিতে হবে প্রেস্ক্রাইব ফরম্যাটে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। (Goa Water Resources Department Recruitment 2021)

  • Share this:

#পানজিম: সম্প্রতি গোয়ার জল সম্পদ বিভাগ বা ওয়াটার রিসোর্সেস ডিপার্টমেন্টের (Water Resources Department) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে মাল্টি টাস্কিং স্টাফ (Multi Tasking Staff বা MTS) পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা এই বিষয়ে আরও বিশদে জানতে প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটে goa wrd.gov.in গিয়ে খোঁজ নিতে পারেন।

Goa Water Resources Department Recruitment 2021: আবেদনের তারিখ-- প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, বর্তমানে আবেদন প্রক্রিয়া চলছে। প্রার্থীদের আগামী ১০ নভেম্বর, ২০২১ তারিখের মধ্যে আবেদনপত্র জমা করাতে হবে। আবেদনপত্র জমা দিতে হবে প্রেস্ক্রাইব ফরম্যাটে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন।
Goa Water Resources Department Recruitment 2021: শূন্য পদের সংখ্যা ও বিস্তারিত বিবরণ-- প্রতিষ্ঠানের তরফে জানানো হয়েছে যে, মোট ১৯০টি শূন্য পদ রয়েছে। নির্বাচিত প্রার্থীদের মূলত মাল্টি টাস্কিং স্টাফ পদে (MTS) নিয়োগ করা হবে।
এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য: সংস্থা: ওয়াটার রিসোর্সেস ডিপার্টমেন্ট, গোয়া (Water Resources Department) পদের নাম: মাল্টি টাস্কিং স্টাফ শূন্য পদের সংখ্যা: ১৯০ কাজের স্থান: গোয়া কাজের ধরন: সরকারি নির্বাচন পদ্ধতি: লিখিত পরীক্ষা ও শর্ট-লিস্টিং আবেদন প্রক্রিয়া শুরু: বর্তমানে চলছে শিক্ষাগত যোগ্যতা: কিছু জানানো হয়নি বেতনক্রম: কিছু জানানো হয়নি আবেদন পদ্ধতি: অনলাইন এবং অফলাইন আবেদনের শেষ দিন: ১০.১১.২০২১
Goa Water Resources Department Recruitment 2021: নির্বাচন পদ্ধতি-- উল্লিখিত পদে নিয়োগের জন্য প্রার্থীদের লিখিত পরীক্ষা নেওয়া হবে। লিখিত পরীক্ষার ফলাফলের ভিত্তিতে প্রার্থীদের নাম বাছাই করে নিয়োগ করা হবে।
Goa Water Resources Department Recruitment 2021: বয়সসীমা-- উল্লিখিত পদে আবেদন করতে ইচ্ছুক প্রার্থীদের বয়সসীমা ২০ অক্টোবর, ২০২১ তারিখ অনুযায়ী ৪৫ বছরের মধ্যে হওয়াই বাঞ্ছনীয়।
Goa Water Resources Department Recruitment 2021: আবেদন পদ্ধতি-- আবেদনপত্র পূরণের পর প্রার্থীদের সমস্ত ডকুমেন্টের স্ব-স্বাক্ষরিত ফোটোকপি এবং প্রয়োজনীয় সার্টিফিকেট প্রতিষ্ঠানের ঠিকানায় জমা করাতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা সরাসরি আবেদনপত্র জমা করাতে পারেন। অথবা ডাক মারফত এই ঠিকানায় “The Chief Engineer, Water Resources Department, Sinchai Bhawan, Near Police Station, Porvorim,Goa” আবেদনপত্র পাঠাতে পারেন প্রার্থীরা।

উল্লিখিত পদে আবেদনে ইচ্ছুক প্রার্থীরা সরাসরি আবেদন করতে চাইলে ওয়েবসাইটের এই লিঙ্কটি wrd.gov.in ব্যবহার করতে পারেন।

আরও পড়ুন: আইসিএসই ও আইএসসি-র প্রথম সেমিস্টারের নতুন দিনক্ষণ ঘোষণা করল বোর্ড, জানুন বিস্তারিত

Published by:Raima Chakraborty
First published: