DF & FW Recruitment 2021: শুরুতেই বেতন ৪২,০০০! কৃষি বিভাগে বিভিন্ন পদে চুক্তিভিত্তিক নিয়োগ শুরু, আবেদন চলছে!

কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, কৃষি বিভাগে (Department of Agriculture & Farmers Welfare) ৩ বছরের জন্য এই চুক্তি তারা করবে। তবে, প্রতি বছরের পারফরম্যান্সই দেখা হবে।

কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, কৃষি বিভাগে (Department of Agriculture & Farmers Welfare) ৩ বছরের জন্য এই চুক্তি তারা করবে। তবে, প্রতি বছরের পারফরম্যান্সই দেখা হবে।

  • Share this:

#কলকাতা: টেকনিক্যাল অ্যাসিসট্যান্ট, অ্যাকাউট্যান্ট, অফিস ম্যানেজার-সহ বেশ কয়েকটি পদে চুক্তির ভিত্তিতে নিয়োগ করতে চলেছে Department of Agriculture & Farmers Welfare বা  DF & FW। আবেদন করা যাবে কর্তৃপক্ষের অফিসিয়াল ওয়েবসাইট https://agricoop.nic.in/ থেকে। কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, ৩ বছরের জন্য এই চুক্তি তারা করবে। তবে, প্রতি বছরের পারফরম্যান্সই দেখা হবে।

ইচ্ছুক ও যোগ্য প্রার্থীদের আগামী ২৬ অগাস্ট, ২০২১-এর মধ্যে তাঁদের আবেদনপত্র নিম্নলিখিত ঠিকানায় পাঠাতে হবে-

Deputy Secretary (INM),

R.NO 347, Krishna Bhawan

DEPARTMENT OF

AGRICULTURE & FARMERS WELFARE

Ministry of Agriculture and Farmer Welfare

Krishi Bhawan, New Delhi

খামের উপর উল্লেখ করে দিতে হবে "Application for engagement as … (যে পদের জন্য আবেদন করা হচ্ছে তার নাম) on a Contract basis in INM division in DA&FW"।

DF & FW-এ নিয়োগে শূন্যপদের বিবরণ

মোট ৯টি শূন্যপদে এক্ষেত্রে নিয়োগ করা হবে। যার মধ্যে-

১. টেকনিক্যাল অ্যাসিসট্যান্ট পদে শূন্যপদ রয়েছে ২টি

২. ৩টি শূন্যপদ রয়েছে অ্যাকাউন্টস বিভাগে

৩. ১টি শূন্যপদ রয়েছে জুনিয়র টেকনিক্যাল অফিসার (প্রোডাকশন) পদে

৪. টি শূন্যপদ রয়েছে জুনিয়র মার্কেটিং অফিসার ও অফিস ম্যানেজমেন্ট পদে।

প্রত্যেকটি বিভাগে আবেদনের পূর্বে কর্তৃপক্ষের অফিসিয়াল ওয়েবসাইট থেকে বিজ্ঞপ্তিতে দেওয়া যোগ্যতার মাপকাঠি দেখে নিতে হবে।

DF & FW-এ বেতন পরিকাঠামো

অ্যাকাউট্যান্ট ও টেকনিক্যাল অ্যাসিসট্যান্ট পদে পাওয়া যাবে ৪২ হাজার টাকা। জুনিয়র টেকনিক্যাল অফিসার (প্রোডাকশন) পদে ও অফিস ম্যানেজার পদের জন্য পাওয়া যাবে ৫২ হাজার টাকা।

DF & FW-এ আবেদনের যোগ্যতা

প্রত্যেকটি বিভাগের জন্য আলাদা যোগ্যতা প্রয়োজন। যোগ্যতা সংক্রান্ত সমস্ত তথ্য DF & FW-এর অফিসিয়াল ওয়েবসাইটে দেওয়া নোটিফিকেশনে পাওয়া যাবে।

আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। আবেদনের শেষ তারিখ অর্থাৎ আবেদনপত্রটি অফিসে পৌঁছানোর শেষ তারিখ ২৬ অগাস্ট, ২০২১। এর পর আসা আবেদন পত্র গ্রাহ্য হবে না বলে জানানো হয়েছে।

এই পদগুলির জন্য নির্দিষ্ট বয়সসীমার কথাও নোটিফিকেশনেই উল্লেখ করা রয়েছে।

Published by:Simli Raha
First published: