Coal India Limited Recruitment 2021: ম্যানেজারের শূন্যপদে বিপুল নিয়োগ, জেনে নিন বিস্তারিত

File Photo

অনুরূপ নিয়োগের জন্য চলতি বছরের ফেব্রুয়ারিতে আবেদন করা প্রার্থীদের আবার নতুন করে আবেদন করতে বলা হয়েছে।

  • Share this:

#নয়াদিল্লি: চাকরি প্রার্থীদের জন্য সুখবর নিয়ে এল কোল ইন্ডিয়া। কোল ইন্ডিয়া লিমিটেড (Coal India Limited) কোম্পানি জেনারেল ম্যানেজার (কোম্পানির সেক্রেটারি), চিফ ম্যানেজার (কোম্পানির সেক্রেটারি) এবং সিনিয়র ম্যানেজার (কোম্পানির সেক্রেটারি) পদগুলির জন্য নিয়োগ বিজ্ঞপ্তি জারি করল। কী ভাবে আবেদন করবেন এবং এই পদের যাবতীয় খুঁটিনাটি নিচে দেওয়া হল:

কোম্পানির সেক্রেটারি, জেনারেল ম্যানেজার (General Manager), কোম্পানির সেক্রেটারি চিফ ম্যানেজার (Ch.Manager) এবং কোম্পানির সেক্রেটারি, সিনিয়র ম্যানেজার (Sr.Manager) পদগুলির জন্য বিজ্ঞপ্তি জারি করেছে কোল ইন্ডিয়া । এছাড়াও এর আগে অনুরূপ নিয়োগের জন্য চলতি বছরের ফেব্রুয়ারিতে আবেদন করা প্রার্থীদের আবার নতুন করে আবেদন করতে বলা হয়েছে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ ২৯ জুলাই।

শূন্যপদের বিশদ বিবরণ:

গ্রেড ৮ কোম্পানি সেক্রেটারি, জেনারেল ম্যানেজার (General Manager) পদে মোট শূন্যপদ রয়েছে ১টি। গ্রেড ৭ কোম্পানি সেক্রেটারি, চিফ ম্যানেজার (Ch. Manager) পদে মোট শূন্যপদ রয়েছে ৩টি। গ্রেড ৬ কোম্পানি সেক্রেটরি, সিনিয়ার ম্যানেজার (Sr. Manager) পদে মোট শূন্যপদ রয়েছে ৪টি। মোট ৮টি পদে প্রার্থী নিয়োগ করবে কোল ইন্ডিয়া।

শিক্ষাগত যোগ্যতা:

কোল ইন্ডিয়া লিমিটেড বলেছে, প্রার্থীকে অবশ্যই আইসিএসআইয়ের সহযোগী/ ফেলো সদস্যপদ সহ যে কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় অথবা কোনও ইনস্টিটিউট থেকে স্নাতক-সহ কোম্পানি সেক্রেটারির কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

সরকারি ক্ষেত্রের প্রার্থীদের জন্য, গ্রেড অনুযায়ী ১৩-১৭ বছর নূন্যতম অভিজ্ঞতা থাকতে হবে। বেসরকারি ক্ষেত্রের প্রার্থীদের জন্য, ১৫-১৯ বছর নুন্যতম অভিজ্ঞতা হতে হবে। এই সম্পর্কিত বিস্তারিত অফিসিয়াল ওয়েবসাইট থেকে পাওয়া যাবে। যোগ্য প্রার্থীদের এই সব পোস্টের জন্য কোম্পানির আইন, নিয়মকানুন, বিধিনিষেধ, এসসিআরএ (SCRA), সেবি (SEBI), কম্পিটিশন অ্যাক্ট (Competition Act), ফেমা আইন (FEMA Act) সম্পর্কে বিশদ তথ্য এবং রেজিস্টারড রেকর্ডগুলির রক্ষণাবেক্ষণ সম্পর্কে কাজের অভিজ্ঞতা থাকতে হবে বলে কোল ইন্ডিয়া কর্তৃপক্ষ জানায়।

আবেদনের শেষ তারিখ:

উপরোক্ত সব পদের জন্য আবেদনের শেষ তারিখ করা হয়েছে ২৯ জুলাই ২০২১।

নির্বাচন প্রক্রিয়া:

প্রার্থী বাছাই করা হবে তাঁর শিক্ষাগত যোগ্যতা, কোল ইন্ডিয়ার পোস্ট অনুযায়ী তাঁর কাজের অভিজ্ঞতা এবং ব্যক্তিগত সাক্ষাৎকারের মাধ্যমে।

Published by:Siddhartha Sarkar
First published: