Coal India Recruitment 2021: একাধিক শুন্যপদে নিয়োগ শুরু করেছে কোল ইন্ডিয়া, বিশদে জানুন!

ফাইল ছবি

একজন প্রার্থী কেবল একটি পদের জন্য আবেদন করতে পারবেন।

  • Share this:

# কলকাতা: কোল ইন্ডিয়ায় (Coal India) ম্যানেজারিয়াল পদগুলিতে নিয়োগ করা হবে। এই সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি জারি করেছে কোল ইন্ডিয়া কর্তৃপক্ষ। একজন প্রার্থী কেবল একটি পদের জন্য আবেদন করতে পারবেন। আগ্রহী এবং যোগ্য প্রার্থীদের coalindia.in-এ গিয়ে আবেদন করতে বলা হয়েছে। আবেদনের আগে জেনে নিতে হবে আবেদনের শেষ তারিখটি ও শূন্যপদ কটি রয়েছে? প্রতিবেদনে বিস্তারিত তথ্য দেওয়া হল।

কোল ইন্ডিয়ায় রিক্রুটমেন্ট ২০২১: শূন্যপদ

গ্রেড ৮ কম্পানি সেক্রেটরি, জেনারেল ম্যানেজার (General Manager) পদে মোট শূন্যপদ রয়েছে ১টি। গ্রেড ৭ কম্পানি সেক্রেটরি, চিফ ম্যানেজার (Ch. Manager) পদে মোট শূন্যপদ রয়েছে ৩টি। গ্রেড ৬ কম্পানি সেক্রেটরি, সিনিয়ার ম্যানেজার (Sr. Manager) পদে মোট শূন্যপদ রয়েছে ৪টি। সব মিলিয়ে ৮টি পদে প্রার্থী নিয়োগ করবে কোল ইন্ডিয়া।

কোল ইন্ডিয়ায় রিক্রুটমেন্ট ২০২১: গুরুত্বপূর্ণ তারিখ

সবকটি পদের জন্য আবেদনের শেষ তারিখ করা হয়েছে ২৯ জুলাই ২০২১।

কোল ইন্ডিয়ায় রিক্রুটমেন্ট ২০২১: যোগ্যতা

এই পদে আবেদনের জন্য প্রার্থীকে, যে কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় অথবা কোনও ইনস্টিটিউট থেকে স্নাতক-সহ কোম্পানি সেক্রেটারি কোয়ালিফিকেশন থাকতে হবে। এছাড়াও ল’ (Law) অথবা চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট-এ (Chartered Accountant) পূর্ণ সময়ের ইউজি (UG) অথবা পিজি (PG) ডিগ্রি থাকতে হবে।

কোল ইন্ডিয়া রিক্রুটমেন্ট ২০২১: বয়সয়ীমা

গ্রেড ৮ কোম্পানি সেক্রেটারি, জেনারেল ম্যানেজার পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স ৫৫ বছরের মধ্যে হতে হবে। গ্রেড ৭ কোম্পানি সেক্রেটারি, চিফ ম্যানেজার পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স ৫২ বছরের মধ্যে হতে হবে। গ্রেড ৬ কোম্পানি সেক্রেটারি, সিনিয়র ম্যানেজার পদে আবেদন জন্য প্রার্থীর বয়স ৪৮বছরের মধ্যে হতে হবে।

কোল ইন্ডিয়া রিক্রুটমেন্ট ২০২১: নির্বাচন প্রক্রিয়া

প্রার্থী বাছাই করা হবে তাঁর শিক্ষাগত যোগ্যতা, কোল ইন্ডিয়ার পোস্ট অনুযায়ী তাঁর কাজের অভিজ্ঞতা এবং ব্যক্তিগত সাক্ষাৎকারের ওপর নির্ভর করে নির্বাচন করা হবে।

প্রার্থীকে কোল ইন্ডিয়ায়র অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম ডাউনলোড করে, সমস্ত বিশদ ও ডকুমেন্ট সহ General Manager (Personnel/Recruitment), Coal India Limited, Coal Bhawan, Premise No-04-1111, Af111, Action Area-1a, New Town, Rajarhat, Kolkata- 700156 -ঠিকানায় চিঠি পাঠাতে হবে।

Published by:Arpita Roy Chowdhury
First published: