Chennai Metro Recruitment 2021: ১০টি পদে নিয়োগ প্রক্রিয়া শুরু করেছে মেট্রো কর্তৃপক্ষ!

২ বছরের জন্য চুক্তি হবে এই পদগুলিতে। পরে কাজ দেখে শর্ত সাপেক্ষে চুক্তির মেয়াদ বাড়ানো হতে পারে, যদি প্রার্থী ইচ্ছুক থাকে।

২ বছরের জন্য চুক্তি হবে এই পদগুলিতে। পরে কাজ দেখে শর্ত সাপেক্ষে চুক্তির মেয়াদ বাড়ানো হতে পারে, যদি প্রার্থী ইচ্ছুক থাকে।

  • Share this:

#Chennai Metro Recruitment 2021: ১০টি গুরুত্বপূর্ণ পদে নিয়োগ প্রক্রিয়া শুরু করছে চেন্নাই মেট্রো রেল লিমিটেড (Chennai Metro Rail Limited)। রয়েছে চিফ জেনেরাল ম্যানেজার, জেনেরাল ম্যানেজার, অ্যাডিশনাল জেনেরাল ম্যানেজার, জয়েন্ট জেনেরাল ম্যানেজার ও ম্যানেজারের পদ। এই সবক'টি শূন্যপদেই চুক্তির ভিত্তিতে নিয়োগ করবে কর্তৃপক্ষ। শূন্যপদে আবেদনের প্রক্রিয়া ইতিমধ্য়েই শুরু হয়ে গিয়েছে।

কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, ২ বছরের জন্য চুক্তি হবে এই পদগুলিতে। পরে কাজ দেখে শর্ত সাপেক্ষে চুক্তির মেয়াদ বাড়ানো হতে পারে, যদি প্রার্থী ইচ্ছুক থাকে।

এই সংক্রান্ত আরও তথ্যের জন্য চেন্নাই মেট্রো রেল লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইট দেখে নেওয়া যেতে পারে- https://chennaimetrorail.org/

চেন্নাই মেট্রো রেল লিমিটেডে নিয়োগে শূন্যপদের বিবরণ-

১০টি শূন্যপদের মধ্যে চিফ জেনেরাল ম্যানেজার (প্ল্যানিং অ্যান্ড ডিজাইন)- এ ১টি শূন্যপদ, জেনেরাল ম্যানেজার (কনস্ট্রাকশন)-এ ১টি পদ, অ্যাডিশনাল জেনেরাল ম্যানেজার (সেফটি)-তে ১টি পদ, অ্যাডিশনাল জেনেরাল ম্যানেজার (লিগাল)-এ ১টি পদ, জয়েন্ট জেনেরাল ম্যানেজার (ডিজাইন)-এ ১টি পদ রয়েছে। ২টি পদ খালি রয়েছে ম্যানেজার (ডিজাইন-UG) এবং ২টি পদ খালি রয়েছে ম্যানেজার (ডিজাইন - এলিভেটেড)-এ।

চেন্নাই মেট্রো রেল লিমিটেডে নিয়োগে শূন্যপদে আবেদনের গুরুত্বপূর্ণ তারিখ-

আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। আগামী ১৩ অগস্ট আবেদনের শেষ তারিখ।

অফলাইন পদ্ধতিতে আবেদন চলছে। ইচ্ছুক প্রার্থীদের আবেদন পত্র-সহ গুরুত্বপূর্ণ নথি JOINT GENERAL MANAGER (HR) CHENNAI METRO RAIL LIMITED CMRL DEPOT, ADMIN BUILDING, POONAMALLEE HIGH ROAD, KOYAMBEDU, CHENNAI - 600 107 -এই ঠিকানায় পাঠাতে হবে।

চেন্নাই মেট্রো রেল লিমিটেডে নিয়োগে শূন্যপদে আবেদনের ফি-

ইচ্ছুক প্রার্থীদের আবেদন করার জন্য ফি বাবদ ৩০০ টাকা দিতে হবে। SC/ST-দের দিতে হবে ৫০ টাকা। আর প্রতিবন্ধী কেউ আবেদন করলে তাঁকে কোনও ফি দিতে হবে না। তবে, এর জন্য প্রতিবন্ধী সার্টিফিকেট দেখাতে হবে।

চেন্নাই মেট্রো রেল লিমিটেডে শূন্যপদে নিয়োগের প্রক্রিয়া-

ইন্টারভিউ এবং মেডিক্যাল পরীক্ষার মাধ্যমে প্রার্থীদের বেছে নেওয়া হবে। সিলেকশন হবে প্রার্থীর অভিজ্ঞতা, জ্ঞান, স্কিল, অ্যাটিটিউড, অ্যাপ্টিটিউড ও ফিজিক্যাল ফিটনেসের উপর ভিত্তি করে।

চেন্নাই মেট্রো রেল লিমিটেডে নিয়োগে শূন্যপদে আবেদনের জন্য যোগ্যতা ও বেতন কর্তৃপক্ষের ওয়েবসাইটে প্রকাশিত নোটিফিকেশনে দেওয়া আছে।

Published by:Pooja Basu
First published: