Recruitment: মুখ্য ডিজিটাল অফিসার পদে লোক খুঁজছে কানাড়া ব্যাঙ্ক, জেনে নিন আবেদন করবেন কী ভাবে!

মুখ্য ডিজিটাল অফিসার পদে লোক খুঁজছে কানাড়া ব্যাঙ্ক, জেনে নিন আবেদন করবেন কী ভাবে!

আবেদন করার বিস্তারিত তথ্য কানাড়া ব্যাঙ্কের অফিসিয়াল ওয়েবসাইটে বিজ্ঞাপনের সঙ্গে দেওয়া রয়েছে।

  • Share this:

#নয়াদিল্লি: কানাড়া ব্যাঙ্কে (Canara Bank) ৩ বছরের চুক্তির ভিত্তিতে চিফ ডিজিটাল অফিসার নিয়োগ প্রক্রিয়া চলছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা ৩০ জুন বা তার আগে আবেদন করতে পারবেন। প্রয়োজনীয় কাগজপত্র সহ অফলাইনে আবেদন করতে হবে। আবেদন করার বিস্তারিত তথ্য কানাড়া ব্যাঙ্কের অফিসিয়াল ওয়েবসাইটে বিজ্ঞাপনের সঙ্গে দেওয়া রয়েছে।

কানাড়া ব্যাঙ্ক চিফ ডিজিটাল অফিসার নিয়োগ ২০২১: মোট শূন্যপদ

চিফ ডিজিটাল অফিসার পদে একটি মাত্র শূন্যপদ রয়েছে। প্রথমে ৩ বছরের চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। পরে সময়সীমা বাড়ানো হতে পারে, তবে সেটার সিদ্ধান্ত ব্যাঙ্ক কর্তৃপক্ষ নেবে।

কানাড়া ব্যাঙ্ক চিফ ডিজিটাল অফিসার নিয়োগ ২০২১: যোগ্যতা

শিক্ষাগত যোগ্যতা: আবেদনকারীর অবশ্যই MBA এবং Certification in Project Management (PMP) সহ B.E./ B.Tech ডিগ্রি থাকতে হবে।

বয়সসীমা: ৩০ এপ্রিল, ২০২১ তারিখ পর্যন্ত বয়স ৩৫ থেকে ৫০ বছরের মধ্যে হতে হবে। এছাড়াও প্রার্থীর BFSI সেক্টরে ১০ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। আবেদনকারীর স্কেল IV ডিভিশনাল / চিফ ম্যানেজার বা সমতুল্য পোস্টে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

কানাড়া ব্যাঙ্ক চিফ ডিজিটাল অফিসার নিয়োগ ২০২১: বাছাই প্রক্রিয়া

প্রার্থীদের আবেদনের সঙ্গে জমা দেওয়া তথ্যের ভিত্তিতে বাছাই করে তালিকাভুক্ত করা হবে। সংক্ষিপ্ত তালিকাভুক্ত আবেদনকারীদের ইন্টারভিউ / গ্রুপ ডিসকাশনের জন্য ডাকা হবে। ইন্টারভিউ-এ প্রাপ্ত নম্বরের ভিত্তিতে চূড়ান্ত নির্বাচন করা হবে।

কানাড়া ব্যাঙ্ক চিফ ডিজিটাল অফিসার নিয়োগ ২০২১: কী ভাবে আবেদন করতে হবে

প্রার্থীদের একটি অ্যাপ্লিকেশন লিখে, সেল্ফ অ্যাটেস্টেড নথিপত্রের ফটোকপি সহ ‘The Senior Manager Canara Bank Recruitment Cell, H R Wing Head Office, 112, J C Road Bengaluru – 560 002’ এই ঠিকানায় রেজিস্ট্রি পোস্টের মাধ্যমে আবেদন করতে হবে। অ্যাপ্লিকেশন ফর্মা ডাউনলোড করতে, কানাড়া ব্যাঙ্কের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে, ‘Careers’ ট্যাবের ‘Recruitment’-এ ক্লিক করতে হবে। এর পর “Recruitment Project - 1/2021 - Chief Digital Officer on Contract Basis”-এ ক্লিক করতে হবে। এর পর একটি নতুন পেজ খুলবে। এবার আবেদন ফর্ম ডাউনলোড করে প্রিন্ট আউট নিতে হবে।

Keywords: Canara Bank, Chief Digital Officer

Original Story Link: https://www.news18.com/news/education-career/canara-bank-invites-application-for-chief-digital-officer-check-steps-to-apply-canarabank-com-3771050.html

Written By: Arijit Haldar

Published by:Dolon Chattopadhyay
First published: