NCL Apprentice Recruitment 2021: নর্দার্ন কোলফিল্ডে ১৫০০ শূন্যপদ, জানুন বিস্তারিত!

নর্দার্ন কোল্ডফিল্ডস লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইট http://nclcil.in/ মারফত অনলাইনে আবেদনপত্র দাখিল করতে হবে বলে জানিয়েছে সংস্থা।

নর্দার্ন কোল্ডফিল্ডস লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইট http://nclcil.in/ মারফত অনলাইনে আবেদনপত্র দাখিল করতে হবে বলে জানিয়েছে সংস্থা।

  • Share this:

#কলকাতা: নর্দার্ন কোল্ডফিল্ডস লিমিটেড (Northern Coalfields Limited), সংক্ষেপে NCL, ১৫০০ শূন্যপদে সম্প্রতি নিয়োগ সংক্রান্ত এক বিজ্ঞপ্তি জারি করেছে। সংস্থা জানিয়েছে যে এই ১৫০০ শূন্যপদে কেবলমাত্র সেই সব প্রার্থীদের আবেদন খতিয়ে দেখা হবে, যাঁরা ইন্ডাস্ট্রিয়াল ট্রেনিং ইন্সটিটিউট (Industrial Training Institute), সংক্ষেপে ITI থেকে পাস করেছেন এবং প্রতিষ্ঠানের ডিগ্রি তাঁদের আছে। ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীদের নর্দার্ন কোল্ডফিল্ডস লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইট http://nclcil.in/ মারফত অনলাইনে আবেদনপত্র দাখিল করতে হবে বলে জানিয়েছে সংস্থা।

নর্দার্ন কোল্ডফিল্ডস লিমিটেডের নিয়োগের গুরুত্বপূর্ণ তারিখ: ১. আবেদন করার প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে ১০ জুন, ২০২১ তারিখ থেকে। ২. ইচ্ছুক এবং আগ্রহী প্রার্থীরা নর্দার্ন কোল্ডফিল্ডস লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইট http://nclcil.in/ মারফত অনলাইনে আবেদনপত্র দাখিল করতে পারবেন ৯ জুলাই, ২০২১ তারিখ পর্যন্ত। এই তারিখে কেবল বিকেল ৫টা পর্যন্ত পাঠানো আবেদন স্বীকার করা হবে, তার পরে আসা কোনও আবেদন সংস্থা দ্বারা গ্রাহ্য করা হবে না।

নর্দার্ন কোল্ডফিল্ডস লিমিটেডের নিয়োগের শূন্যপদের বিবরণ: সংস্থা ১৫০০ শূন্যপদে যোগ্য প্রার্থী নিয়োগ করতে চলেছে; এর মধ্যে- ১. ফিটার (Fitter) পদে ৮০০ প্রার্থী নিয়োগ করা হবে। ২. ইলেকট্রিসিয়ান (Electrician) পদে ৮০০ প্রার্থী নিয়োগ করা হবে। ৩. ওয়েলডার (Welder) পদে ৮০০ প্রার্থী নিয়োগ করা হবে। ৪. মোটর মেকানিক (Motor Machanic) পদে ৮০০ প্রার্থী নিয়োগ করা হবে।

নর্দার্ন কোল্ডফিল্ডস লিমিটেডের নিয়োগের বয়সভিত্তিক যোগ্যতা: ৩০ জুন, ২০২১ তারিখের মধ্যে প্রার্থীদের বয়স হতে হবে ১৬ বছর থেকে ২৪ বছরের মধ্যে।

নর্দার্ন কোল্ডফিল্ডস লিমিটেডের নিয়োগের শিক্ষাগত যোগ্যতা: ১. ওয়েলডার পদের শিক্ষাগত যোগ্যতা- এই পদের জন্য প্রার্থীকে হয় অষ্টম শ্রেণী পাস বা উত্তরপ্রদেশ/মধ্যপ্রদেশের কোনও NCVT/SCVT স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ওয়েলডার ট্রেড বিভাগে ITI পাস হতে হবে। ২. ইলেকট্রিসিয়ান পদের শিক্ষাগত যোগ্যতা- এই পদের জন্য প্রার্থীকে হয় দশম শ্রেণী পাস বা উত্তরপ্রদেশ/মধ্যপ্রদেশের কোনও NCVT/SCVT স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইলেকট্রিক ট্রেড বিভাগে ITI পাস হতে হবে। ৩. ফিটার পদের শিক্ষাগত যোগ্যতা- এই পদের জন্য প্রার্থীকে হয় দশম শ্রেণী পাস বা উত্তরপ্রদেশ/মধ্যপ্রদেশের কোনও NCVT/SCVT স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ফিটার ট্রেড বিভাগে ITI পাস হতে হবে। ৪. মোটর মেকানিক পদের শিক্ষাগত যোগ্যতা- এই পদের জন্য প্রার্থীকে হয় দশম শ্রেণী পাস বা উত্তরপ্রদেশ/মধ্যপ্রদেশের কোনও NCVT/SCVT স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মোটর মেকানিক ট্রেড বিভাগে ITI পাস হতে হবে।

ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা হয় https://apprenticeshipindia.org/ অথবা http://nclcil.in/- এই দুই লিঙ্কের মাধ্যমে অনলাইনে আবেদনপত্র নির্ধারিত সময়সীমার মধ্যে দাখিল করতে পারেন। বিশদ তথ্যের জন্য নর্দার্ন কোল্ডফিল্ডস লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইট http://nclcil.in/ ভিজিট করার পরামর্শ দিচ্ছে সংস্থা।

Published by:Dolon Chattopadhyay
First published: