Home /News /education-career /
Delhi HC Recruitment 2022: হাই কোর্টের নিয়োগ পরীক্ষার অ্যাডমিট কার্ড প্রকাশ, জানুন ডাউনলোড করবেন কীভাবে

Delhi HC Recruitment 2022: হাই কোর্টের নিয়োগ পরীক্ষার অ্যাডমিট কার্ড প্রকাশ, জানুন ডাউনলোড করবেন কীভাবে

প্রার্থীরা অফিসিয়াল ওয়েবসাইট থেকে অ্যাডমিট কার্ড চেক করতে পারেন এবং ডাউনলোড করতে পারেন।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি দিল্লি হাই কোর্টের (Delhi High Court) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে জুডিসিয়াল অ্যাসিস্ট্যান্ট পদের নিয়োগ পরীক্ষার অ্যাডমিট কার্ড প্রকাশ করা হয়েছে। যে সকল প্রার্থীরা জুডিসিয়াল অ্যাসিস্ট্যান্ট ও রেস্টোরার পদে আবেদন করেছিলেন তাঁরা অ্যাডমিট কার্ড ডাউনলোড করে নিতে পারেন। প্রার্থীরা অফিসিয়াল ওয়েবসাইট থেকে অ্যাডমিট কার্ড চেক করতে পারেন এবং ডাউনলোড করতে পারেন।

Delhi HC Recruitment 2022: ইন্টারভিউয়ের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, জুডিসিয়াল অ্যাসিস্ট্যান্ট ও রেস্টোরার পদে নিয়োগের জন্য দিল্লি হাই কোর্ট দ্বারা পরিচালিত নিয়োগ প্রক্রিয়ার ৪র্থ পর্যায়ের ইন্টারভিউ অনুষ্ঠিত হচ্ছে। ইন্টারভিউতে উপস্থিত প্রার্থীদের পরীক্ষার সময় তাঁদের অ্যাডমিট কার্ড নিয়ে আসতে হবে। অফিসিয়াল ওয়েবসাইট থেকে অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে, প্রার্থীদের তাঁদের রোল নম্বর, জন্ম তারিখ এবং ইমেল-আইডি ইত্যাদি প্রয়োজন হবে। ইন্টারভিউয়ের তারিখ সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন Agnipath military recruitment scheme : অগ্নিপথ মিলিটারি স্কিম, শুধুমাত্র ৪ বছরের জন্য নিয়োগ হবে সেনাবাহিনীতে

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য: সংস্থা: দিল্লি হাই কোর্ট (Delhi High Court)

পদের নাম:জুডিসিয়াল অ্যাসিস্ট্যান্ট ও রেস্টোরার
শূন্যপদের সংখ্যা:কিছু জানানো হয়নি
কাজের স্থান:নয়াদিল্লি
কাজের ধরন:কিছু জানানো হয়নি
নির্বাচন পদ্ধতি: ইন্টারভিউ
আবেদন শুরু তারিখ: কিছু জানানো হয়নি
শিক্ষাগত যোগ্যতা: কিছু জানানো হয়নি
বেতনক্রম:কিছু জানানো হয়নি
আবেদন পদ্ধতি:কিছু জানানো হয়নি
আবেদনের শেষ তারিখ: কিছু জানানো হয়নি

Delhi HC Recruitment 2022: অ্যাডমিট কার্ড ডাউনলোডের পদ্ধতি প্রার্থীদের প্রথমে দিল্লি হাই কোর্টের অফিসিয়াল ওয়েবসাইটে delhihighcourt.nic.in যেতে হবে। এর পর হোমপেজের পাবলিক নোটিশ বিভাগের অধীনে অ্যাডমিট কার্ড ডাউনলোডের অপশনে ক্লিক করতে হবে। এর পর একটি নতুন ওয়েবপেজ খুলবে। সেখানে 'Download Admit Card for Stage-IV i.e. Interview of Junior Judicial Assistant/Restorer(Open) Examination-2020’ লেখা পিডিএফের লিঙ্কে ক্লিক করতে হবে। একটি নতুন লগইন পেজ খুলবে, এতে রোল নম্বর, জন্ম তারিখ এবং ইমেল-আইডি লিখতে হবে ও সাবমিট করতে হবে। এর পর প্রার্থীরা অ্যাডমিট কার্ডটি ডাউনলোড করতে পারবেন।

প্রসঙ্গত, যে সমস্ত প্রার্থীরা এর পূর্বে দিল্লি হাই কোর্টের জুনিয়র জুডিসিয়াল অ্যাসিস্ট্যান্ট/রিস্টোরার (ওপেন) পরীক্ষা-২০২০-এর তৃতীয় পর্যায়ের টাইপিং টেস্ট পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন, তাঁদের ইন্টারভিউ নেওয়া হচ্ছে।

প্রার্থীরা দিল্লি হাই কোর্টের জুনিয়র জুডিসিয়াল অ্যাসিস্ট্যান্ট/রিস্টোরার (ওপেন) পরীক্ষা-২০২০ অ্যাডমিট কার্ড ডাউনলোডের জন্য এখানে উপলব্ধ লিঙ্কে ক্লিক https://applycareer.co.in/dhc/jjar2020/DHC_2020JJARAdmitInt.aspx করতে পারেন।

First published:

Tags: Admit Card, Delhi HC Recruitment 2022, Delhi High Court

পরবর্তী খবর