Home /News /education-career /
Indian Bank Recruitment 2022: ইন্ডিয়ান ব্যাঙ্কে প্রচুর পদে নিয়োগ! মাধ্যমিক পাশ করলেই মিলবে চাকরি

Indian Bank Recruitment 2022: ইন্ডিয়ান ব্যাঙ্কে প্রচুর পদে নিয়োগ! মাধ্যমিক পাশ করলেই মিলবে চাকরি

Indian Bank

Indian Bank

Indian Bank Recruitment 2022: প্রার্থীদের ৯ মার্চ, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি ইন্ডিয়ান ব্যাঙ্কের (Indian Bank) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে সিকিউরিটি গার্ড (Security Guard) পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা ইন্ডিয়ান ব্যাঙ্কের ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

Indian Bank Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। প্রার্থীদের ৯ মার্চ, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। আবেদন করতে হবে অনলাইনে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

Indian Bank Recruitment 2022: শূন্যপদের সংখ্যা ও বিস্তারিত বিবরণ প্রতিষ্ঠানের তরফে মোট ২০২টি শূন্যপদ রয়েছে বলে জানানো হয়েছে।

আরও পড়ুন- আইআইটি মাদ্রাজের সহযোগিতায় শুরু হচ্ছে নতুন কেরিয়ার অনলাইন কোর্স, জানুন বিশদে

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা:ইন্ডিয়ান ব্যাঙ্ক (Indian Bank)
পদের নামসিকিউরিটি গার্ড
শূন্যপদের সংখ্যা২০২
কাজের স্থানকিছু জানানো হয়নি
কাজের ধরন:কিছু জানানো হয়নি
নির্বাচন পদ্ধতিকিছু জানানো হয়নি
আবেদন প্রক্রিয়া শুরুচলছে
শিক্ষাগত যোগ্যতাবিশদ দেখুন
বেতনক্রমবিশদ দেখুন
আবেদন পদ্ধতি ও আবেদনের শেষ দিনঅনলাইন। ০৯.০৩.২০২২

Indian Bank Recruitment 2022: আবেদনের যোগ্যতা আবেদনকারী প্রার্থীদের অবশ্যই সেনাবাহিনী / নৌবাহিনী / বিমান বাহিনীর প্রাক্তন চাকরিজীবী হতে হবে। প্রার্থীদের সংশ্লিষ্ট স্থানীয় আঞ্চলিক ভাষায় কথা বলতে, পড়তে এবং লিখতে সক্ষম হতে হবে।

এছাড়াও তাঁদের স্বীকৃত স্টেট শিক্ষা বোর্ড বা সমতুল্য বোর্ড থেকে দশম শ্রেণি (S.S.C./Matriculation) উত্তীর্ণ হতে হবে। স্নাতক বা উচ্চতর যোগ্যতা থাকা প্রার্থীরা আবেদনের যোগ্য নন। তবে ১৫ বছরের অভিজ্ঞতা রয়েছে এবং ম্যাট্রিকুলেট প্রাক্তন সেনারা আবেদন করার যোগ্য।

Indian Bank Recruitment 2022: আবেদন পদ্ধতি প্রার্থীদের অবশ্যই ইন্ডিয়ান ব্যাঙ্কের অফিসিয়াল ওয়েবসাইটে indianbank.in যেতে হবে -হোমপেজে, কেরিয়ার বা নিয়োগ বিভাগে যেতে হবে -'Click here for New Registration.' অপশনটি নির্বাচন করতে হবে -সমস্ত গুরুত্বপূর্ণ বিবরণ দিয়ে আবেদনপত্র পূরণ করতে হবে -অনুরোধ অনুযায়ী ডকুমেন্টগুলি আপলোড করতে হবে -ফি প্রদান করতে হবে -প্রার্থীরা ভবিষ্যতের জন্য আবেদনপত্রের একটি কপি প্রিন্ট আউট করিয়ে রাখতে পারেন

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Bank Recruitment

পরবর্তী খবর