Home /News /education-career /
ESIC Recruitment 2022: এমপ্লয়িজ স্টেট ইনসিওরেন্স কর্পোরেশনের অধীনে বিভিন্ন পদে নিয়োগ চলছে, জানুন বিশদে!

ESIC Recruitment 2022: এমপ্লয়িজ স্টেট ইনসিওরেন্স কর্পোরেশনের অধীনে বিভিন্ন পদে নিয়োগ চলছে, জানুন বিশদে!

প্রার্থীদের আগামী ২৬ জুলাই, ২০২২ তারিখের মধ্যে আবেদন করতে হবে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি এমপ্লয়িজ স্টেট ইনস্যুরেন্স কর্পোরেশনের (Employees State Insurance Corporation) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে স্পেশালিস্ট গ্রেড II-এর (জুনিয়র স্কেল) অধীনে অ্যানেস্থেশিয়া, বায়োকেমিস্ট্রি এবং অন্যান্য পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা এমপ্লয়িজ স্টেট ইনস্যুরেন্স কর্পোরেশনের ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

আরও পড়ুন Calcutta University: বড় খবর! কোন কলেজে কোন বিষয়ে কত আসন? তথ্য দিয়ে জানাল কলকাতা বিশ্ববিদ্যালয়

ESIC Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। প্রার্থীদের আগামী ২৬ জুলাই, ২০২২ তারিখের মধ্যে আবেদন করতে হবে। অফলাইন আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

ESIC Recruitment 2022: শূন্যপদের সংখ্যা প্রতিষ্ঠানের তরফে মোট ২৮টি পদ রয়েছে বলে জানানো হয়েছে।

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য: সংস্থা: এমপ্লয়িজ স্টেট ইনস্যুরেন্স কর্পোরেশন (Employees State Insurance Corporation)

পদের নাম:স্পেশালিস্ট গ্রেড II-এর (জুনিয়র স্কেল) অধীনে অ্যানেস্থেশিয়া, বায়োকেমিস্ট্রি এবং অন্যান্য
শূন্যপদের সংখ্যা: ২৮
কাজের স্থান:ভারত
কাজের ধরন:বিশদ দেখুন
নির্বাচন পদ্ধতি:বিশদ দেখুন
আবেদন শুরু তারিখ:বর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতা:বিশদ দেখুন
বেতনক্রম:বিশদ দেখুন
আবেদন পদ্ধতি:অফলাইন
আবেদনের শেষ তারিখ:২৬.০৭.২০২২

ESIC Recruitment 2022: বয়সসীমা ২৬ জুলাই, ২০২২ তারিখ অনুযায়ী প্রার্থীদের বয়সসীমা ৪৫ বছরের মধ্যে হতে হবে। রাজ্য বিমা কর্পোরেশন, ইএসআইসি এবং সরকারি কর্মচারীদের জন্য বয়সসীমায় ৫ বছরের ছাড় দেওয়া হয়েছে। সরকারি নির্দেশ অনুসারে SC/ST/OBC/PWD/ প্রাক্তন সেনাদের জন্য বয়সের উর্ধ্বসীমায় ছাড় দেওয়া হবে।

ESIC Recruitment 2022: বেতন পে ম্যাট্রিক্সের লেভেল ১১ ও শুরুর বেতন ৭তম সিটিসি অনুযায়ী মাসিক ৬৭,৭০০ টাকা।

ESIC Recruitment 2022: আবেদন ফি জেনারেল বিভাগের প্রার্থীদের জন্য আবেদন ফি ৫০০ টাকা এবং SC/ST/PWD ও মহিলা প্রার্থীদের এবং প্রাক্তন সেনাদের আবেদন ফি থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

ESIC Recruitment 2022: আবেদন পদ্ধতি প্রার্থীদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদনপত্রটি ডাউনলোড করে তা সমস্ত প্রয়োজনীয় তথ্য ও ডকুমেন্ট সহ পূরণ করতে হবে। এর পর ডকুমেন্ট সহকারে ওই আবেদনপত্রটি এই ঠিকানায় ‘Additional Commissioner/Regional Director, ESI Corporation, DDA Complex Cum Office, 3rd & 4th Floor, Rajendra Place, Rajendra Bhawan, New Delhi-110008’ পাঠাতে হবে। স্পিড পোস্টের মাধ্যমে আবেদন জমা দেওয়া ও ফি জমা দেওয়ার শেষ তারিখ ২৬ জুলাই, ২০২২।

Published by:Pooja Basu
First published:

Tags: ESIC, ESIC Recruitment 2022, Job

পরবর্তী খবর