Home /News /education-career /
ECL Recruitment 2022: চাকরি খুঁজছেন? ইস্টার্ন কোলফিল্ডস লিমিটেড-এ বিপুল পদে নিয়োগ

ECL Recruitment 2022: চাকরি খুঁজছেন? ইস্টার্ন কোলফিল্ডস লিমিটেড-এ বিপুল পদে নিয়োগ

আবেদনের শেষ দিন ১০ মার্চ, ২০২২ তারিখ। আবেদন করতে হবে অনলাইনে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি কোল ইন্ডিয়া লিমিটেডের একটি সহযোগী প্রতিষ্ঠান ইস্টার্ন কোলফিল্ডস লিমিটেডের (eastern Coalfields Limited) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে মাইনিং সর্দার (Mining Sirdar) পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা ইস্টার্ন কোলফিল্ডস লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

ECL Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া চলছে। আবেদনের শেষ দিন ১০ মার্চ, ২০২২ তারিখ। আবেদন করতে হবে অনলাইনে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

ECL Recruitment 2022: শূন্যপদের সংখ্যা প্রতিষ্ঠানের তরফে এখনও পর্যন্ত মোট ৩১৩টি শূন্যপদ রয়েছে বলে জানানো হয়েছে।

ECL Recruitment 2022: শূন্যপদের বিস্তারিত বিবরণ এই নিয়োগ ড্রাইভের ৩১৩টি পদের মধ্যে ১২৭টি পদ জেনারেল ক্যাটাগরির জন্য, ৩০টি অর্থনৈতিক ভাবে অনগ্রসর বিভাগের জন্য, ৮৩টি পদ ওবিসি (NCL), ৪৬টি পদ তফসিলি বিভাগের জন্য এবং ২৩টি তফসিলি উপজাতি শ্রেণীর জন্য।

ECL Recruitment 2022: আবেদন ফি প্রার্থীদের আবেদন ফি হিসেবে ১০০০ টাকা দিতে হবে। প্রার্থীরা অনলাইন মোডের মাধ্যমে, যেমন ডেবিট কার্ড/ক্রেডিট কার্ড/নেট ব্যাঙ্কিং ইত্যাদির মাধ্যমে আবেদনের ফি প্রদান করতে পারেন৷ তফসিলি জাতি ও উপজাতি, প্রাক্তন-সার্ভিসম্যান এবং মহিলা প্রার্থীদের আবেদন ফি প্রদান থেকে অব্যাহতি দেওয়া হয়েছে৷

সরাসরি আবেদন করতে প্রার্থীরা এই লিঙ্ক https://cdn.digialm.com//EForms/configuredHtml/1258/75479//Instruction.html ব্যবহার পারেন।

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা: ইস্টার্ন কোলফিল্ডস লিমিটেড (astern Coalfields Limited)

পদের নামমাইনিং সর্দার
শূন্যপদের সংখ্যা৩১৩
কাজের স্থানকিছু জানানো হয়নি
কাজের ধরন কিছু জানানো হয়নি
নির্বাচন পদ্ধতিকিছু জানানো হয়নি
আবেদন প্রক্রিয়া শুরু চলছে
শিক্ষাগত যোগ্যতাবিশদে দেখুন
বেতনক্রমকিছু জানানো হয়নি
আবেদন পদ্ধতিঅনলাইন
আবেদনের শেষ দিন ১০.০৩.২০২২

ECL Recruitment 2022: বয়সসীমা প্রার্থীর বয়স ১৮ বছরের কম হওয়া উচিত নয় এবং প্রার্থীদের সর্বোচ্চ বয়স ৩০ বছরের বেশি হওয়া উচিত নয়।

ECL Recruitment 2022: আবেদন পদ্ধতি ECL-এর অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে- easterncoal.gov.in হোমপেজে দেওয়া 'রিক্রুটমেন্ট' ট্যাবে ক্লিক করতে হবে মাইনিং সির্ডারেরসর্দার পদের জন্য আবেদন করতে দেওয়া লিঙ্কে ক্লিক করতে হবে বিস্তারিত বিবরণ প্রদান করতে হবে ও আবেদনপত্র পূরণ করতে হবে আবেদনপত্রের একটি প্রিন্টআউট নিয়ে রাখতে হবে

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Job News2022

পরবর্তী খবর