Home /News /education-career /
East Coast Railway Apprentice Recruitment 2022: মেগা রিক্রুটমেন্ট! ৭৫৬ শূন্যপদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করল ইস্ট কোস্ট রেলওয়ে

East Coast Railway Apprentice Recruitment 2022: মেগা রিক্রুটমেন্ট! ৭৫৬ শূন্যপদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করল ইস্ট কোস্ট রেলওয়ে

East-Coast Rail Recruitment 2022: রেলে চাকরির সুযোগ। প্রার্থীদের আগামী ৭ মার্চ, ২০২২-এর মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি ইস্ট কোস্ট রেলওয়ের (East Coast Railway) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে অ্যাপ্রেন্টিস (Apprentice) পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা ইস্ট কোস্ট রেলওয়ের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

East Coast Railway Apprentice Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। ইচ্ছুক প্রার্থীদের আগামী ৭ মার্চ, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। আবেদন করতে হবে অনলাইনে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন- দিন কয়েকের মধ্যেই ফল প্রকাশের সম্ভাবনা, দেখে নিন কীভাবে জানবেন NET-এর ফলাফল

East Coast Railway Apprentice Recruitment 2022: শূন্যপদের সংখ্যা ও বিস্তারিত বিবরণ প্রতিষ্ঠানের তরফে এখনও পর্যন্ত মোট ৭৫৬টি শূন্যপদ রয়েছে বলে জানানো হয়েছে। নিয়োগ পরবর্তীতে অ্যাপ্রেন্টিস পদে নিয়োগ করা হবে।

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা:ইস্ট কোস্ট রেলওয়ে (East Coast Railway)
পদের নাম:অ্যাপ্রেন্টিস
শূন্যপদের সংখ্যা:৭৫৬
কাজের স্থান:ভুবনেশ্বর
কাজের ধরন:ট্রেনিং সংক্রান্ত
নির্বাচন পদ্ধতি:মেধা তালিকার ভিত্তিতে নির্বাচন
আবেদন প্রক্রিয়া শুরু:চলছে
শিক্ষাগত যোগ্যতা:বিশদে দেখুন
বেতনক্রম:কিছু জানানো হয়নি
আবেদন পদ্ধতি:অনলাইন
আবেদনের শেষ দিন:০৭.০৩.২০২২
East Coast Railway Apprentice Recruitment 2022: আবেদনের যোগ্যতা প্রার্থীকে অবশ্যই স্বীকৃত বোর্ড থেকে ন্যূনতম ৫০% নম্বর সহ দশম শ্রেণীর পরীক্ষা বা তার সমমানের (১০+২ পরীক্ষা পদ্ধতির অধীনে পাস করতে হবে এবং NCVT/SCVT দ্বারা জারি করা বিজ্ঞপ্তিতে ন্যাশনাল ট্রেড সার্টিফিকেট থাকতে হবে। আরও পড়ুন- সরকারি চাকরির আবেদন করছেন? আগে জেনে নিন জাল ওয়েবসাইট সম্পর্কে!

East Coast Railway Apprentice Recruitment 2022: বয়সসীমা প্রার্থীর বয়স সীমা ১৫ থেকে ২৪ বছরের মধ্যে হতে হবে।

East Coast Railway Apprentice Recruitment 2022: নির্বাচন পদ্ধতি আবেদনকারী সকল প্রার্থীদের জন্য প্রস্তুতকৃত মেধা তালিকার ভিত্তিতে নির্বাচন করা হবে। ম্যাট্রিকুলেশনের গড় [ন্যূনতম ৫০% (সমষ্টিগত) নম্বর সহ] এবং আইটিআই (যে ট্রেডে অ্যাপ্রেন্টিসশিপ করা হবে) নম্বর নিয়ে মেধা তালিকা তৈরি করা হবে। সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদের, বিজ্ঞাপিত শূন্যপদগুলির ১.৫ গুণের পরিমাণে নথি/শংসাপত্র যাচাইয়ের জন্য ডাকা হবে।

বিশদ নোটিশ লিঙ্ক- https://etrpindia.com/rrc_bbn_act/pdfs/act.pdf

Published by:Suman Majumder
First published:

Tags: Indian Railway, Indian Railway Recruitment 2022, Indian Railways

পরবর্তী খবর