Home /News /education-career /
Recruitment 2022: পঞ্চায়েতি রাজ বিভাগের অধীনে ১৮৭৫ পদে নিয়োগ, জানুন বিশদে

Recruitment 2022: পঞ্চায়েতি রাজ বিভাগের অধীনে ১৮৭৫ পদে নিয়োগ, জানুন বিশদে

Recruitment 2022

Recruitment 2022

প্রার্থীদের আগামী ১৫ জুন, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। (Recruitment 2022)

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি উত্তরপ্রদেশের পঞ্চায়েতি রাজ বিভাগের (Department of Panchayati Raj, Uttar Pradesh) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে বিভিন্ন অ্যাসাইনমেন্টের জন্য আর্কিটেক্ট/কনসাল্টিং ইঞ্জিনিয়ার (সিভিল) পদে নিয়োগের আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা উত্তরপ্রদেশের পঞ্চায়েতি রাজ বিভাগের ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

UP Panchayat Recruitment 2022: গুরুত্বপূর্ণ তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। প্রার্থীদের আগামী ১৫ জুন, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইন আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন: প্রোগ্রামিং ল্যাঙ্গুয়েজ ডেভেলপারের চাকরি খুঁজছেন? এখানে বিশদে জানুন

UP Panchayat Recruitment 2022: শূন্যপদের সংখ্যা প্রতিষ্ঠানের তরফে মোট ১৮৭৫টি শূন্যপদ রয়েছে বলে জানানো হয়েছে। প্রার্থীদের নিয়োগের তারিখ থেকে মোট ৩ বছরের জন্য নিয়োগ করা হবে। পরবর্তীতে দক্ষতা ও প্রয়োজন অনুসারে মেয়াদ আরও ২ বছর বাড়ানো যেতে পারে।

UP Panchayat Recruitment 2022: আবেদন পদ্ধতি ওয়েবসাইটে http://prdfinance.up.gov.in যেতে হবে “Empanelment of 1,875 Architect / Consulting Engineer (Civil)” লেখা লিঙ্কে ক্লিক করতে হবে এরপর “Application Link: Empanelment of 1875 architect / Consulting Engineers (Civil)” লেখা লিঙ্কে ক্লিক করতে হবে আবেদনপত্র পূরণ করতে হবে সমস্ত ডকুমেন্টের স্ক্যান করা ছবি ২০০কেবি-র মধ্যে আপলোড করতে হবে আবেদনপত্র জমা দিতে হবে ফর্মের একটি কপি সংরক্ষণ করে রাখতে হবে

আরও পড়ুন: এক সময়ের বলিউড কাঁপানো নায়িকা, আজ এ কী অবস্থা! চিনতে পারছেন?

প্রার্থীরা আবেদনের যোগ্যতা, বয়সসীমা, বেতনক্রম, সম্পূর্ণ আবেদন পদ্ধতি সংক্রান্ত বিষয়ে আরও অধিক জানতে এখানে উপলব্ধ বিজ্ঞপ্তির লিঙ্কে ক্লিক http://prdfinance.up.gov.in/app_eng_panel/detailed_advertisement.pdf করে দেখতে পারেন।

সরাসরি আবেদনের লিঙ্ক- http://prdfinance.up.gov.in/notice_application_eng

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা:উত্তর প্রদেশ পঞ্চায়েতি রাজ বিভাগ (Department of Panchayati Raj, Uttar Pradesh) পদের নাম: আর্কিটেক্ট/কনসাল্টিং ইঞ্জিনিয়ার (সিভিল)
শূন্যপদের সংখ্যা:১৮৭৫
কাজের স্থান:উত্তরপ্রদেশ
কাজের ধরন:চুক্তি ভিত্তিক
নির্বাচন পদ্ধতি:বিশদ দেখুন
আবেদন শুরু তারিখ:বর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতা:বিশদ দেখুন
বেতনক্রম:বিশদ দেখুন
আবেদন পদ্ধতি:অনলাইন
আবেদনের শেষ তারিখ: ১৫.০৬.২০২২

UP Panchayat Recruitment 2022: আবেদনের যোগ্যতা স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে বি.টেক বা বি.ই থাকতে হবে অথবা সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে বা আর্কিটেক্টে ৩ বছরের ডিপ্লোমা থাকতে হবে।

UP Panchayat Recruitment 2022: বয়সসীমা ১৮ থেকে ৬৫ বছর

UP Panchayat Recruitment 2022: নির্বাচন পদ্ধতি প্রার্থীদের আবেদনপত্রের ভিত্তিতে ও যোগ্যতার মাপকাঠিতে একটি তালিকা তৈরি করে নির্বাচন করা হবে।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Government Job, Job News

পরবর্তী খবর