Home /News /education-career /
Recruitment 2022: ব্যাঙ্ক অফ বরোদায় অফিসার নিয়োগ, আজই আবেদন করুন

Recruitment 2022: ব্যাঙ্ক অফ বরোদায় অফিসার নিয়োগ, আজই আবেদন করুন

Recruitment 2022

Recruitment 2022

প্রার্থীদের আগামী ২৬ এপ্রিল, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। (Recruitment 2022)

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি ব্যাঙ্ক অফ বরোদার (Bank of Baroda) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে এগ্রিকালচার মার্কেটিং অফিসারের পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা ব্যাঙ্ক অফ বরোদার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

BOB Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। প্রার্থীদের আগামী ২৬ এপ্রিল, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইন আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

BOB Recruitment 2022: শূন্যপদের সংখ্যা প্রতিষ্ঠানের তরফে মোট ২৬টি শূন্যপদ রয়েছে বলে জানানো হয়েছে।

BOB Recruitment 2022: আবেদনের যোগ্যতা প্রার্থীদের সরকার স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিষয়ে ৪ বছরের স্নাতক ডিগ্রি থাকতে হবে। আরও জানতে প্রার্থীরা এই লিঙ্কে https://www.bankofbaroda.in/-/media/Project/BOB/CountryWebsites/India/Career/notification-reopening-of-application-window-for-10-locations-05-16.pdf ক্লিক করে দেখতে পারেন। প্রার্থীদের বয়সসীমা ২৫ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে।

আরও পড়ুন: মলদ্বীপের সৈকতে রাইয়ের চোখ ঝলসানো রূপ, ভাইরাল ধোনির প্রাক্তনের ছবি! দেখুন

BOB Recruitment 2022: শূন্যপদের বিস্তারিত বিবরণ পটনা- ৪টি পদ চেন্নাই- ৩টি পদ ম্যাঙ্গালুরু- ২টি পদ নয়াদিল্লি- ১টি পদ রাজকোট- ২টি পদ চণ্ডীগড়- ৪টি পদ এরনাকুলাম- ২টি পদ কলকাতা- ৩টি পদ মেরঠ- ৩টি পদ আহমেদাবাদ- ২টি পদ

আরও পড়ুন: নয়ানজুলিতে বাস পড়ে গিয়ে ভয়াবহ দুর্ঘটনা, মৃত ২! আহত বহু

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা:ব্যাঙ্ক অফ বরোদা (Bank of Baroda)
পদের নাম:এগ্রিকালচার মার্কেটিং অফিসার
শূন্যপদের সংখ্যা:২৬
কাজের স্থান:বিশদ দেখুন
কাজের ধরন:কিছু জানানো হয়নি
নির্বাচন পদ্ধতি:বিশদ দেখুন
আবেদন প্রক্রিয়া শুরু:বর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতা:বিশদ দেখুন
বেতনক্রম:কিছু জানানো হয়নি
আবেদন পদ্ধতি:অনলাইন

আবেদনের শেষ তারিখ: ২৬.০৪.২০২২

BOB Recruitment 2022: আবেদন ফি জেনারেল ক্যাটাগরি, অর্থনৈতিক ভাবে অনগ্রসর বর্গ এবং ওবিসি বিভাগের প্রার্থীদের জন্য ৬০০ টাকা এবং এসসি, এসটি, শারীরিক প্রতিবন্ধী এবং মহিলা প্রার্থীদের জন্য ১০০ টাকা আবেদন ফি ধার্য করা হয়েছে।

BOB Recruitment 2022: নির্বাচন পদ্ধতি প্রথমে একটি মেধা তালিকা নির্মাণ করে প্রার্থীদের ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে। ব্যাঙ্ক চাইলে পরবর্তীতে নিয়োগের পদ্ধতিতে বদল আনতে পারে।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Bank Jobs, Job News

পরবর্তী খবর