Home /News /education-career /
Recruitment 2022: অঙ্গনওয়াড়িতে প্রচুর পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, দশম শ্রেণি উত্তীর্ণ হলেই আবেদন

Recruitment 2022: অঙ্গনওয়াড়িতে প্রচুর পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, দশম শ্রেণি উত্তীর্ণ হলেই আবেদন

Recruitment 2022

Recruitment 2022

মহিলা ও শিশু উন্নয়ন বিভাগ, রামনগর অঙ্গনওয়াড়ি কর্মী এবং সহকারী নিয়োগের জন্য আবেদনপত্র চাওয়া হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। (Recruitment 2022)

  • Share this:

#নয়াদিল্লি: যাঁরা অঙ্গনওয়াড়িতে সরকারি চাকরি খুঁজছেন, তাঁদের জন্য একটি সুবর্ণ সুযোগ রয়েছে। সম্প্রতি মহিলা ও শিশু উন্নয়ন বিভাগ, রামনগর অঙ্গনওয়াড়ি কর্মী এবং সহকারী নিয়োগের জন্য আবেদনপত্র চাওয়া হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা মহিলা ও শিশু উন্নয়ন বিভাগ, রামনগরের অফিসিয়াল ওয়েবসাইটে anganwadirecruit.kar.nic.in গিয়ে খোঁজ নিতে পারেন।

Anganwadi Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, বর্তমানে আবেদন প্রক্রিয়া চলছে। আবেদনের শেষ দিন ২৮ ফেব্রুয়ারি, ২০২২ তারিখ। আবেদন করতে হবে অনলাইনে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন: মাসে ১ লক্ষ টাকারও বেশি বেতনে ইন্ডিয়ান এয়ারফোর্সে নিয়োগ, আজই আবেদনের শেষ দিন

এ ছাড়াও, প্রার্থীরা https://wcd.karnataka.gov.in/english এই লিঙ্কে ক্লিক করে এই পদগুলির জন্য সরাসরি আবেদন করতে পারেন। তবে বিশদে বিজ্ঞপ্তি দেখতে হলে প্রার্থীরা এই https://anganwadirecruit.kar.nic.in/docs/24994434965.PDF লিঙ্কের মাধ্যমে অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখতে পারেন।

আরও পড়ুন: পুলিশ রিক্রুটমেন্ট বোর্ডের আওতায় ৯৩৬ পদে নিয়োগ, জানুন খুঁটিনাটি

Anganwadi Recruitment 2022: শূন্য পদের সংখ্যা প্রতিষ্ঠানের তরফে এখনো পর্যন্ত মোট ২১৯টি শূন্য পদ রয়েছে বলে জানানো হয়েছে।

Anganwadi Recruitment 2022: শূন্য পদের বিস্তারিত বিবরণ অঙ্গনওয়াড়ি কর্মী: ২০টি পদ মিনি অঙ্গনওয়াড়ি কর্মী: ২৮টি পদ অঙ্গনওয়াড়ি সহকারী: ১৭১টি পদ

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা:মহিলা ও শিশু উন্নয়ন বিভাগ, রামনগর
পদের নাম:অঙ্গনওয়াড়ি কর্মী
শূন্য পদের সংখ্যা:২১৯
কাজের স্থান:রামনগর
কাজের ধরন:সরকারি কাজ
নির্বাচন পদ্ধতি:কিছু জানানো হয়নি
আবেদন প্রক্রিয়া শুরু: চলছে
শিক্ষাগত যোগ্যতা:অঙ্গনওয়াড়ি কর্মী – যে কোনও স্বীকৃত বোর্ড থেকে দশম শ্রেণি পাশ, মিনি অঙ্গনওয়াড়ি কর্মী এবং অঙ্গনওয়াড়ি হেল্পার - প্রার্থীদের যে কোনও স্কুল বোর্ড থেকে ৪র্থ বা ৯ম শ্রেণী পাশ।
বেতনক্রম: প্রতি মাসে ৫০০০ টাকা থেকে ১০০০০ টাকা পর্যন্ত
আবেদন পদ্ধতি:অনলাইন

আবেদনের শেষ দিন: ২৮.০২.২০২২

Anganwadi Recruitment 2022: আবেদনের যোগ্যতা অঙ্গনওয়াড়ি কর্মী – যে কোনও স্বীকৃত বোর্ড থেকে দশম শ্রেণি পাশ। মিনি অঙ্গনওয়াড়ি কর্মী এবং অঙ্গনওয়াড়ি হেল্পার - প্রার্থীদের যে কোনও স্কুল বোর্ড থেকে ৪র্থ বা ৯ম শ্রেণী পাশ হতে হবে।

Anganwadi Recruitment 2022: বয়সসীমা প্রার্থীদের বয়স সর্বনিম্ন ১৮ বছর এবং সর্বোচ্চ ৩৫ বছর হতে হবে।

Anganwadi Recruitment 2022: বেতনক্রম নির্বাচিত প্রার্থীরা প্রতিষ্ঠান থেকে প্রতি মাসে ৫০০০ টাকা থেকে ১০০০০ টাকা পর্যন্ত বেতন স্কেল পাবেন।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Government Job, Job News

পরবর্তী খবর