বেআইনি নির্মাণ ভাঙার কাজ ঘিরে উত্তেজনা, হিমাচলে খুন মহিলা সরকারি আধিকারিক

Assistant Town and Country Planner Shailbala was killed on the spot and Gulab Singh severely injured when the owner of Narayani guest house, Vijay Kumar, opened fire on the demolition team, police said. (Image: Facebook)

হিমাচলপ্রদেশের কৌশলীতে খুন হলেন এক মহলা সরকারি আধিকারিক। আদালতের নির্দেশে বেআইনি নির্মাণ ভাঙার কাজ পরিদর্শনে যান অ্যাসিস্ট্যান্ট টাউন প্ল্যানার শৈলবালা শর্মা।

  • Share this:

    #সিমলা: হিমাচলপ্রদেশের কৌশলীতে খুন হলেন এক মহলা সরকারি আধিকারিক। আদালতের নির্দেশে বেআইনি নির্মাণ ভাঙার কাজ পরিদর্শনে যান অ্যাসিস্ট্যান্ট টাউন প্ল্যানার শৈলবালা শর্মা। সেখানে কাজ চলাকালীন বাধার মুখে পড়েন তিনি। পরে তাঁকে লক্ষ করে গুলি চালান হয়।

    ঘটনাস্থলেই মৃত্যু হয় শৈলবালা শর্মার। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত বিজয় সিং। এই ঘটনায় স্বতঃপ্রণোদিত মামলা করেছে সুপ্রিম কোর্ট। অভিযুক্তের খোঁজে ১ লক্ষ টাকা পুরস্কারও ঘোষণা করা হয়েছে। ঘটনায় আরও এক সরকারি আধিকারিক গুরুতর আহত হয়েছেন ৷

    সুপ্রিম কোর্টের রায় অনুযায়ী, গেস্ট হাউসের বেআইনি অংশটি ভেঙে ফেলার কাজ করছিলেন ৷ সেই সময় গেস্ট হাউসের মালিক বিজয় সিং ও তার মা নারায়ণী দেবী বাধা দেওয়ার চেষ্টা করেন ৷ দু’পক্ষের মধ্যে বচসা শুরু হয় ৷ এরপর সরকারি আধিকারিকদের লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে তারা ৷

    First published: