• Home
  • »
  • News
  • »
  • crime
  • »
  • সুশান্ত মৃত্যু তদন্তে চাঞ্চল্যকর মোড়, বলিউড-মাদক যোগে নাম জড়াল সৌভিকের !

সুশান্ত মৃত্যু তদন্তে চাঞ্চল্যকর মোড়, বলিউড-মাদক যোগে নাম জড়াল সৌভিকের !

বলিউডের মাদকযোগে কোনও না কোনও যোগ রয়েছে রিয়া চক্রবর্তীর। এই অভিযোগেই তদন্ত চালাচ্ছে নারকোটিক্স ব্যুরো।

বলিউডের মাদকযোগে কোনও না কোনও যোগ রয়েছে রিয়া চক্রবর্তীর। এই অভিযোগেই তদন্ত চালাচ্ছে নারকোটিক্স ব্যুরো।

বলিউডের মাদকযোগে কোনও না কোনও যোগ রয়েছে রিয়া চক্রবর্তীর। এই অভিযোগেই তদন্ত চালাচ্ছে নারকোটিক্স ব্যুরো।

  • Share this:

    #মুম্বই: সুশান্ত মৃত্যু তদন্তে চাঞ্চল্যকর মোড়। বলিউড-মাদক যোগে নাম জড়াল সৌভিক চক্রবর্তীর। মঙ্গলবার রিয়া চক্রবর্তীর বাবা-মা-কে জেরা করেছে সিবিআই। সুশান্তের পরিবারও সন্দেহের ঊর্ধ্বে নয়। ইতিমধ্যেই সুশান্তের দিদি মিতু সিংকে জেরা করেছে সিবিআই। সুশান্তের অন্য দিদিদেরও তলবের সম্ভাবনা রয়েছে।

    বলিউডের মাদকযোগে কোনও না কোনও যোগ রয়েছে রিয়া চক্রবর্তীর। এই অভিযোগেই তদন্ত চালাচ্ছে নারকোটিক্স ব্যুরো। এবার মাদক যোগে নামল জড়াল রিয়ার চক্রবর্তীর ভাই সৌভিকের। সূত্রের খবর, মুম্বই পুলিশকে ১৮ পাচারকারীর তালিকা দেয় এনসিবি ৷ সেই তালিকায় সৌভিকের নাম রয়েছে ৷

    মঙ্গলবার ড্রাগ কারবারিদের খোঁজে মুম্বই জুড়ে অভিযান চলে। বাজেয়াপ্ত করা হয় সাড়ে ৩ কিলো মাদক। দুই সন্দেহভাজনকেও গ্রেফতার করেছে পুলিশ। সৌভিককে টানা জেরা করছে সিবিআই। এবার নারকোটিক্স ব্যুরো নজরে চলে এলেন রিয়ার ভাই। রিয়ার বাবা-মাকে জেরা সিবিআইয়ের ৷ নজরে রয়েছেন সুশান্তের দিদিরাও ৷

    একদিকে রিয়ার পরিবার। অন্যদিকে সুশান্তের পরিবার। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্যে কী কোথাও কোনওভাবে জড়িয়ে এই দুই পরিবার? এই সূত্রেই মঙ্গলবার রিয়া চক্রবর্তীর বাবা-মাকে জেরা করল সিবিআই। সেখানেই জিজ্ঞেস করা হয়- সুশান্ত-রিয়া লিভ ইন করত জানতেন সুশান্তের সঙ্গে কতবার দেখা হয়েছিল? সুশান্তের সঙ্গে আর্থিক লেনদেন হয়েছিল ? বিনিয়োগ নিয়ে সুশান্তের সঙ্গে কথা হয়েছিল? সুশান্ত রিয়ার জন্য খরচ করতেন, জানতেন? সুশান্ত-রিয়া-সৌভিক কি মাদক নিত?

    ইতিমধ্যেই সুশান্তের দিদি মিতু সিংকে জেরা করেছে সিবিআই। এবার অন্য দিদিদের ডাকা হতে পারে। সিবিআই জানতে চায়, সুশান্তের মানসিক অবস্থার খবর দিদিরা জানতেন। তা অস্বীকার করেন কেন? সুশান্তের আর্থিক লেনদেন কি তাঁরা জড়িত? সুশান্তের কর্মীদের বরখাস্ত করতে কী তাঁরা নির্দেশ দেন?

    সুশান্তের দিদিদের বিরুদ্ধে মামলার করার পথে রিয়া চক্রবর্তী। রিয়ার আইনজীবী আবার বিস্ফোরণ অভিযোগ তুলছেন। তাঁর অভিযোগ, সুশান্তের দিদিরা ভাইয়ের অসুবিধা নিয়ে সবটাই জানতেন। তাঁরাই সুশান্তকে ইচ্ছেমত ওষুধ দিতেন। অকারণে রিয়াকে হেনস্থা করা হচ্ছে ৷ অন্তরালে আরও এক চরিত্র। দিশা সালিয়ান। প্রাক্তন ম্যানেজার দিশার মৃত্যুর খবর পেয়েই নাকি চরম অসংলগ্ন আচরণ শুরু করেন সুশান্ত। সিবিআইকে জেরায় সেকথাই জানিয়েছেন সিদ্ধার্থ পিঠানি।

    Published by:Siddhartha Sarkar
    First published: