• Home
  • »
  • News
  • »
  • crime
  • »
  • ধর্ষণ! খুনের চেষ্টা! চলন্ত ট্রেন থেকে ছুড়ে ফেলে দেওয়া হল ২৩ বছরের তরুণীকে

ধর্ষণ! খুনের চেষ্টা! চলন্ত ট্রেন থেকে ছুড়ে ফেলে দেওয়া হল ২৩ বছরের তরুণীকে

প্রতীকী চিত্র ।

প্রতীকী চিত্র ।

ধর্ষণ করার পর চলতি ট্রেন থেকে ছুড়ে ফেলে দেওয়া হল রেললাইনের ধারে নির্যাতিতার ক্ষত-বিক্ষত দেহ। শুধু তাই নয় তাঁকে মাথায় আঘাত করে খুন করার চেষ্টাও করা হয়।

  • Share this:

    #মুম্বই: চার বছরের শিশু থেকে শুরু করে ষাট বছরের বৃদ্ধা কারওরই ছাড় নেই। বার বার তাঁদের হেনস্থা, যৌন নির্যাতনের শিকার হতে হচ্ছে। সম্প্রতি মুম্বইয়ের এমনই একটি ঘটনা সকলের গায়ে শিহরণ জাগিয়েছে। ধর্ষণ করার পর চলতি ট্রেন থেকে ছুড়ে ফেলে দেওয়া হল রেললাইনের ধারে নির্যাতিতার ক্ষত-বিক্ষত দেহ। শুধু তাই নয় তাঁকে মাথায় আঘাত করে খুন করার চেষ্টাও করা হয়। মঙ্গলবার সকালে মুম্বইয়ের ভাসি এলাকা থেকে উদ্ধার করা হল ২৩ বছরের ওই তরুণীকে।

    পুলিশ সুত্রে জানানো হয়েছে, মঙ্গলবার ভোর সাড়ে ছ’টা নাগাদ খবর আসে ভাসি রেলওয়ে স্টেশন থেকে প্রায় আড়াই কিলোমিটার দূরে ভাসি ক্রিক ব্রিজের উপর এক মহিলা আহত অবস্থায় পড়ে রয়েছেন। এই খবর পেয়েই জিআরপি কনস্টেবল ভাউসাহেব শিন্ডে ছুটে যান ঘটনাস্থলে এবং গিয়ে দেখেন বছর তেইশের ওই তরুণী মাথায় গুরুতর আঘাত পেয়ে রেললাইনের ধারে পড়ে রয়েছেন। তাঁর শরীর আঁচরের দাগে ভর্তি।

    জিআরপি শীর্ষ কর্তৃপক্ষ বিষ্ণু কেশরকর জানিয়েছেন, ‘‘শিন্ডে ঘটনাস্থলে গিয়ে তরুণীকে উদ্ধার করে এবং তাঁর প্রাথমিক চিকিৎসা করার জন্য তাঁকে হাসপাতালে নিয়ে যায়। মেডিক্যাল অফিসার পরীক্ষা করে এবং তার পর তরুণীকে জেজে হাসপাতালে স্থানান্তরিত করা হয়। তরুনীর অবস্থা এতটাই খারাপ ছিল যে তিনি ভাল ভাবে নিজের নামটুকুও বলতে পারছিলেন না। ওই তরুণী কোনও ভাবে বলতে পারে যে সে টিটওয়ালার বাসিন্দা’’।

    এরপরে পুলিশ টিটওয়ালায় তরুণীর পরিবারের লোককে খুঁজে বের করে এবং তাঁদের হাসপাতালে নিয়ে আসে। পুলিশ জানায়, ওই তরুণী মুম্বইয়ে পোওয়াই অঞ্চলে গৃহকর্মীর কাজ করত এবং প্রতি সপ্তাহে ছুটিতে বাড়ি ফিরত। রবিবার সন্ধ্যায় বাড়ি থেকে পোওয়াইয়ের জন্য বের হওয়ার পরে ওই তরুণী পরিবারের লোকের সঙ্গে আর যোগাযোগ করেনি।

    পুলিশ এই ঘটনার তদন্ত করছে। তবে সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে ওই মহিলা কোনও ট্রেনে চড়েনি। তাকে অক্সিজেন দেওয়া হয়েছে এবং তাঁর পরীক্ষার রিপোর্টের জন্য পুলিশ অপেক্ষা করছে। তরুণীর জ্ঞ্যান ফিরলে তাঁর বয়ান রেকর্ড করা হবে।

    Published by:Somosree Das
    First published: