corona virus btn
corona virus btn
Loading

ভয়ঙ্কর...ঠাকুমাকে বেশি ভালবাসে, পঞ্জাবে একরত্তি ছেলেকে কুপিয়ে ফালা ফালা করল রাগে অন্ধ মা

ভয়ঙ্কর...ঠাকুমাকে বেশি ভালবাসে, পঞ্জাবে একরত্তি ছেলেকে কুপিয়ে ফালা ফালা করল রাগে অন্ধ মা
প্রতীকী ছবি

মারা যাওয়ার আগে পর্যন্ত সন্তানকে নৃশংসভাবে ছুরি বার বার দিয়ে কোপাতে থাকেন তিনি । মৃত্যু নিশিত হওয়ার পর নিজে বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করার চেষ্টা করেন ।

  • Share this:

#জলন্ধর: ছেলে ঠাকুমাকে বেশি ভালবাসে । ঠাকুমার কাছেই বেশি সময় থাকে ।  ঠাকুমার সঙ্গে বেশি সময় কাটায় । এ হেন রাগে অন্ধ হয়ে নিজের ৬ বছরের ছেলেকে কুপিয়ে ফালা ফালা করে দিলে মা । ঘটনাটি ঘটেছে পঞ্জাবের জলন্ধরের শাহকোট শহরের সোহাল জাগিরে । অভিযুক্ত মহিলার নাম কুলবিন্দর কৌর (৩০) ।

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, এ দিন মারা যাওয়ার আগে পর্যন্ত সন্তানকে নৃশংসভাবে ছুরি দিয়ে বার বার দিয়ে কোপাতে থাকেন তিনি । মৃত্যু নিশিত হওয়ার পর নিজে বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করার চেষ্টা করেন । যদিও বাঁচানো গিয়েছে তাঁকে । তাঁর আঘাত গুরুতর নয় ।

পুলিশ জানিয়েছে, কুলবিন্দরের স্বামী কর্মসূত্রে ইতালিতে থাকতেন । শাশুড়ি চরণজিৎ কৌরের সঙ্গে তিনি জলন্ধরে থাকেন । সেখানেই পড়াশুনা করে সন্তান । কিন্তু শাশুড়ির সঙ্গে কুলবিন্দরের মোটেই বনিবনা ছিল না । তার উপর সন্তান ভালবাসে না, সেই আশঙ্কা ছিল মনের মধ্যে ।

পুলিশকে চরণজিৎ কৌর জানিয়েছেন, এ দিন রাতে খাওয়ার পর নাতি তাঁদের ঘরে চলে আসে । তাতেই ভয়ানক রেগে যায় কুলবিন্দর । ছেলেকে টানতে টানতে ঘরে নিয়ে গিয়ে দরজা আটকে দেয় । সেই নিয়ে ছোট্ট অশান্তি হয়েছিল তাঁদের মধ্যে । এরপর রাতে ঘর থেকে  নাতি আরশপ্রীতের আর্ত চিৎকার শুনতে পান তিনি । তড়িঘড়ি উঠে তিনি পুত্রবধূর ঘরে ঢুকে দেখেন আরশপ্রীত রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে রয়েছে ।

এ দিকে সন্তানের মৃত্যু নিশ্চিত হতেই কুলবিন্দর দো-তলার ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্ট করেন । কুলবিন্দরের বিরুদ্ধে শাহকোট থানায় খুনের মামলা দায়ের করা হয়েছে । ঘটনার নেপথ্যে শুধুই ঠাকুমার প্রতি ভালবাসা নাকি অন্য কোনও কারণ রয়েছে, তা তদন্ত করে দেখছে পুলিশ । প্রয়োজনে কুলবিন্দরের মানসিক স্বাস্থ্য পরীক্ষা করা হতে পারে ।

Published by: Shubhagata Dey
First published: June 10, 2020, 5:18 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर