খাটে ফেলে,ঝাঁটা হাতে ৯০ বছরের শাশুড়িকে পেটাচ্ছে বিধবা বৌমার, ভিডিও ভাইরাল হতেই পুলিশ যা করল...

পুলিশ জানিয়েছে নির্যাতিতা এবং তার বৌমা দু’জনেই বিধাবা।

পুলিশ জানিয়েছে নির্যাতিতা এবং তার বৌমা দু’জনেই বিধাবা।

  • Share this:

    #আগ্রা: ৯০ বছরের শাশুড়িকে ঝাঁটা দিয়ে পেটাচ্ছে বৌমা। বৌমার বয়স ৬০ বছর। ঘটনা ভাউপুরা গ্রামের বাহ এলাকার (উত্তরপ্রদেশ)। বৌমাকে না জানিয়ে বাড়ির বাইরে পা রাখার খসারত দিতে হল শাশুড়িকে। তাকে মার খেতে দেখা গেল এবং সেই সময় তিনি চিৎকার করছিলেন সাহায্যের জন্য। সেই ভিডিওটি ভাইরাল। দেখা গিয়েছে শাশুরি মায়াদেবী একটি খাটে শুয়ে চিৎকার করে কাঁদছেন এবং তাঁকে বারবার মারছে বৌমা মুন্নিদেবী। এই ভিডিওটি দেখে সকলে বৃদ্ধার প্রতি উদ্বেগ প্রকাশ করেন এবং একই সঙ্গে বৌমার প্রতি সকলের ক্ষোভ জন্মাতে থাকে। প্রশ্ন ওঠে ৯০ বছরের শাশুড়ির গায়ে এভাবে হাত কেন দেবেন বৌমা।

    এই ভিডিও ছড়িয়ে পড়ে মুহূর্তে। এরপর আসরে নামে আগ্রা পুলিশ। মুন্নিদেবীর নামে মামলা করা হয়। তাকে গ্রেফতারও করা হয়। তাকে আদালতে তোলা হয় এবং পরবর্তীতে জামিনও হয় মুন্নিদেবীর।

    পুলিশ সুপার কে ভেনটাক অশোক জানিয়েছেন যে, শাশুড়ি এবং বৌমা দু’জনের স্বামী মারা গিয়েছে। দুই বিধাবা মহিলা একসঙ্গে থাকেন ভাউপুরা গ্রামে।

    মুন্নিদেবী পুলিশকে জানিয়েছে যে, তাকে না জানিয়ে শাশুড়ির বাড়ির বাইরে চলে যাওয়ার অভ্যাস মোটেই পছন্দ নয় তার। কারণ সে জানতেই পারে না কোথায় গিয়েছেন বৃদ্ধা। তাই তাঁকে খুঁজতে সারা গ্রাম ঘুরতে হয় তাকে। এসপি জানিয়েছেন যে, মুন্নিদেবীকে সতর্ক করা হয়েছে বৃদ্ধা শাশুড়ির সঙ্গে খারাপ ব্যবহার না করতে। মায়াদেবীকে খাবার দাবার দিয়েছে পুলিশ এবং তাঁকে আশ্বস্ত করা হয়েছে যে ভবিষ্যতে তাঁর ওপর আর হাত ওঠাবে না তাঁর বৌমা।

    Published by:Pooja Basu
    First published: