• Home
  • »
  • News
  • »
  • crime
  • »
  • Molestation: রাতের শহরে ফের মহিলা নিরাপত্তা লঙ্ঘিত, অ্যাপক্যাব ড্রাইভারের নিগ্রহের শিকার সংবাদমাধ্যমের কর্মী

Molestation: রাতের শহরে ফের মহিলা নিরাপত্তা লঙ্ঘিত, অ্যাপক্যাব ড্রাইভারের নিগ্রহের শিকার সংবাদমাধ্যমের কর্মী

App cab driver molests woman and her friend in Kolkata- Photo-Representative

App cab driver molests woman and her friend in Kolkata- Photo-Representative

ফের রাতের কলকাতায় (Kolkata) অ্যাপ ক্যাব চালকের কুকীর্তি (Crime), ফের মহিলার শ্লীলতাহানি (Molestation)৷ শিকার সংবাদমাধ্যমের মহিলা কর্মী সঙ্গে থাকা পুরুষ সঙ্গীকেও বেধড়ক মারধর৷

  • Share this:

#কলকাতা: ঘটনাটি ঘটেছে বেহালা জেমস লং সরণি ও সত্যেন্দ্র রায় রোড ক্রসিংয়ে, রাত ১১.৩০ নাগাদ সংবাদমাধ্যমের এই মহিলা কর্মী তার বন্ধু সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে বাড়ি ফিরছিলেন। দু'জনেই সল্টলেক সেক্টর ফাইভে কর্মরত। অভিযোগ, যখন নিজেদের স্কুটি করে দুজনে ফিরছিলেন, সেই সময় এক অ্যাপ ক্যাব চালক মদ্যপ অবস্থায় গাড়িতে ৩ থেকে ৪ জন লোক নিয়ে গাড়ি চালাচ্ছিলেন এবং চালকের হাতে মোবাইল ফোন ছিল এবং সে ঠিকঠাক গাড়ি চালাচ্ছিলেন না, স্কুটির সামনে রাস্তা আটকে দাঁড়িয়ে পড়ে।

এই সময়ে নিগৃহীতা মহিলা ও তার বন্ধু সৌরভকে তখন সেই চালকের সামনে গিয়ে বলেন, ‘‘আপনি ঠিক করে গাড়ি চালান এবং হাত থেকে মোবাইলটা রেখে গাড়ি চালান। কারণ আপনি গাড়ি চালাতে চালাতে কথা বললে যে কোনো সময় বড়োসড়ো দুর্ঘটনা ঘটতে পারে।’’ তখনই সেই মদ্যপ গাড়ির চালক গাড়ি দাঁড় করিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ দেয়। গাড়ি থেকে নেমে তাদের স্কুটিকে লাথি মেরে ফেলে দেয় । এমনকি ওই গাড়ির চালক মহিলাকে কটূক্তি করে, তাকে ধাক্কা দেয় এবং অশ্রাব্য ভাষায় গালিগালাজ করতে থাকে।

আরও পড়ুন - ICC T20 World Cup: সানিয়ার সঙ্গে শোয়েবের বিয়ে কি ভাঙছে, আয়েশার সঙ্গে উষ্ণ ফটো ভাইরাল

মহিলাকে হুমকিও দেওয়া হয়। চালক বলে , ‘‘বন্ধু যখন সঙ্গে থাকবে না, তখন দেখে নেব।’’ মহিলার বন্ধু সৌরভ গঙ্গোপাধ্যায় প্রতিবাদ করলে তাঁর মুখে ও নাকে ঘুঁষি মারা হয় এবং তার নাক থেকে রক্ত বার হতে থাকে। মহিলা প্রতিবাদ করলে মহিলাকে ধাক্কা মেরে ফেলে দেওয়া হয় বলে অভিযোগ।

সঙ্গে সঙ্গে  ওই মহিলা ১০০ তে ডায়াল করে এবং পুরো ঘটনা জানান। তারপর বেহালা থানার পুলিশ ঘটনাস্থলে আসে।  ঐ অ্যাপ ক্যাব চালক এই ঘটনার পর গাড়ি নিয়ে চম্পট দেয় । ইতিমধ্যে বেহালা থানায় শ্লীলতাহানি ও মারধরের অভিযোগ দায়ের করা হয় ওই অ্যাপ ক্যাব চালকের বিরুদ্ধে। পাশাপাশি মহিলা এবং ওই  মহিলার বন্ধুর বক্তব্য, যখন এই ঘটনা ঘটে তখন রাস্তায় থাকা সাধারণ মানুষ শুধুমাত্র নীরব দর্শকের ভূমিকা পালন করেছিল। চালক ও গাড়ির খোঁজে দ্রুত তল্লাশি চালায় বেহালা থানা পুলিশ।

আরও পড়ুন - Money: বিদেশে টাকা পাঠানোর সময় অ্যাকাউন্ট থেকে অতিরিক্ত টাকা কাটা হয় কেন? জানুন

১০০ ডায়ালে ফোন করার পর যেমন লালবাজার থেকে বেহালা থানায় যোগাযোগ করা হয় দ্রুত। তেমনই বেহালা থানার পুলিশও ঘণ্টাখানেকের মধ্যেই ওই গাড়ি চালক বুবাই সামন্ত,যিনি বেহালার বাসিন্দা বলে জানা গেছে,তাঁকে গ্রেফতার করে।

ABHIJIT CHANDA

Published by:Debalina Datta
First published: