১৪-র মেয়েকে অপহরণ করে লাগাতার ধর্ষণ, গ্রেফতার আত্মীয়

১৪-র মেয়েকে অপহরণ করে লাগাতার ধর্ষণ, গ্রেফতার আত্মীয়

প্রতীকী ছবি

শুধু তাই নয়, অপহরণ করে নিয়ে গিয়ে তাকে জোর করে একটি নির্মীয়মাণ বিল্ডিংয়ের সাইটে কাজ করতে বাধ্য করা হয়। প্রায় ২২ দিন পর রাজস্থানের জয়সলমীরের পোকারান থেকে উদ্ধার করা হয়েছে মেয়েটিকে।

  • Share this:

    #রাজস্থান: নিজের দূর সম্পর্কের এক আত্মীয়ের হাতেই অপহরণ হয়ে একাধিক বার ধর্ষণের শিকার ১৪ বছরের এক নাবালিকা। শুধু তাই নয়, অপহরণ করে নিয়ে গিয়ে তাকে জোর করে একটি নির্মীয়মাণ বিল্ডিংয়ের সাইটে কাজ করতে বাধ্য করা হয়। প্রায় ২২ দিন পর রাজস্থানের জয়সলমীরের পোকারান থেকে উদ্ধার করা হয়েছে মেয়েটিকে। শুক্রবার পুলিশ এই ঘটনার কথা প্রকাশ্যে এনেছে।

    গত ১০ ফেব্রুয়ারি ইতাওয়া পুলিশ স্টেশনে মেয়ের অপহরণের মামলা করেছিল পরিবার। গত বৃহস্পতিবার পোকারান থেকে উদ্ধার করা যায়। তাকে হাত-পা বেঁধে, একাধিক বার ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। এবং নির্মীয়মাণ বিল্ডিং সাইটে জোর করে কাজ করানোর অভিযোগ ওই আত্মীয়ের বিরুদ্ধে।

    অভিযুক্ত আত্মীয়কে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক আইন এবং পকসো আইনে মামলা রুজু করা হয়েছে। শুক্রবার ধৃতকে আদালতে তোলা হলে পুলিশ হেফাজতের নির্দেশ দেন বিচারক। কোটার চাইল্ড ওয়েলফেয়ার কমিটির চেয়ারম্যান কানিজ ফতিমা বলেছেন যে, মেয়েটিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে এখনও পর্যন্ত যতটুকু জানা গিয়েছে, তাতে ওই ছোট্ট মেয়েকে মাদক খাওয়ানো হত বলে জানতে পেরেছেন তাঁরা। তার পরেই তাকে ধর্ষণ করা হত বলে অভিযোগ। অপহরণের দিনও মাদক খাইয়ে মোটরসাইকেলে বসিয়ে পালিয়ে গিয়েছিল ধৃত।

    Published by:Raima Chakraborty
    First published: