West Bengal Coronavirus Update: গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনার সংক্রমণ খানিকটা কমলেও বেড়েছে দৈনিক মৃত্যু!

গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনার সংক্রমণ খানিকটা কমলেও বেড়েছে দৈনিক মৃত্যু!

রাজ্যে করোনাভাইরাসের সংক্রমণ গত ২৪ ঘণ্টায় খানিকটা কমলেও, সংখ্যাটা ৮০০-র কাছাকাছি (West Bengal Coronavirus Update)।

  • Share this:

    #কলকাতা: রাজ্যে করোনাভাইরাসের সংক্রমণ গত ২৪ ঘণ্টায় খানিকটা কমলেও, সংখ্যাটা ৮০০-র কাছাকাছি (West Bengal Coronavirus Update)। বৃহস্পতিবার স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় নতুন করে রাজ্যে করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্ত হয়েছেন ৭৯৩ জন। একইসঙ্গে বুধবার যেখানে দৈনিক মৃত্যু ছিল মাত্র ৬, সেখানে বৃহস্পতিবার ফের তা বেড়ে হয়েছে ১৩।

    কলকাতায় দৈনিক আক্রান্তের সংখ্যা ৫৭। দক্ষিণ ২৪ পরগনায় আক্রান্ত হয়েছেন ৪২ জন। অন্যান্য জেলাগুলির মধ্যে নদিয়ায় ৫২, পূর্ব মেদিনীপুরে ৫১, হাওড়ায় ৪৯, জলপাইগুড়িতে ৪২, কোচবিহারে ৪১ ও পশ্চিম মেদিনীপুরে ৪০ জন আক্রান্ত হয়েছেন। স্বাস্থ্যভবনের বুলেটিন অনুযায়ী, এখনও পর্যন্ত রাজ্যে মোট করোনা আক্রান্ত হয়েছেন ১৫ লক্ষ ২১ হাজার ২৬১ জন। অন্য দিকে এখনও পর্যন্ত মোট ১৮ হাজার ৪০ জনের মৃত্যু হয়েছে কোভিডে। আক্রান্তের সংখ্যায় শীর্ষে রয়েছে উত্তর ২৪ পরগনা। এক দিনে সেখানে ৯২ জন আক্রান্ত হয়েছেন। খুব বেশি পিছিয়ে নেই দার্জিলিংও। সেখানে আক্রান্তের সংখ্যা ৮১।

    গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন ৯৬৬ জন। এখনও পর্যন্ত মোট ১৪ লক্ষ ৯১ হাজার ১৬ জন সুস্থ হয়েছেন রাজ্যে। রাজ্যে মোট সংক্রমণের হার ৯.৯৩ শতাংশ। যদিও দৈনিক সংক্রমণের হার কিছুটা বেড়ে হয়েছে ১.৯৮ শতাংশ।

    অন্যদিকে, দেশে এখনও পর্যন্ত করোনায় মৃত্যু হয়েছে ৪ লক্ষ ১৮ হাজার ৪৮০ জনের। মোট আক্রান্তের সংখ্যা ৩ কোটি ১২ লক্ষ ১৬ হাজার ৩৩৭। অ্যাক্টিভ কেসের সংখ্যা ৪ লক্ষ ৭ হাজার ১৭০। এরই মধ্যে করোনাকে জয় করে সুস্থ হয়েছেন ৩ কোটি ৩ লক্ষ ৯০ হাজার ৬৮৭ জন। একদিন সুস্থ হয়েছেন ৩৬ হাজার ৯৭৭ জন।

    Published by:Raima Chakraborty
    First published: