বসুন্ধরা রাজে ও তাঁর ছেলে গৃহবন্দি ! করোনা আক্রান্ত কনিকা কাপুরের সঙ্গে তাঁরাও ছিলেন পার্টিতে

বসুন্ধরা রাজে ও তাঁর ছেলে গৃহবন্দি ! করোনা আক্রান্ত কনিকা কাপুরের সঙ্গে তাঁরাও ছিলেন পার্টিতে
photo source collected

বসুন্ধরা রাজে ট্যুইট করে লখনউতে কনিকার সঙ্গে পার্টির কথা স্বীকার করে নেন।

  • Share this:

#রাজস্থান:  বলিউডের গায়িকা কনিকা কাপুরের করোনা পজিটিভ। কিন্তু করোনা ধরা পড়ার আগে কনিকা একটি পার্টিতে অংশগ্রহণ করেন। সেই পার্টিতে অনেক হেভিওয়েট লোকজনের জমায়েত হয়েছিল। কনিকা লন্ডন থেকে করোনা নিয়ে দেশে আসেন। তবে শরীরে কোনও উপসর্গ না থাকায় তাকে ছেড়ে দেওয়া হয়। এমনকি এয়ারপোর্ট থেকেও তাকে হোমন কোয়ারেন্টাইনের কথা বলা হয় না । তাই গায়িকা বুঝতেই পারেননি যে তার শরীরে করোনা রয়েছে। তিনি লখনউতে পার্টিতে যোগ দেন। আর এখানেই চিন্তার কারণ। ওই পার্টিতে সেদিন ছেলেকে সঙ্গে নিয়ে উপস্থিত ছিলেন রাজস্থানের প্রাক্তন মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে।

কনিকার করোনা হওয়ায় আতঙ্কিত হয়ে পড়েন তাঁরা। বসুন্ধরার ছেলে দুষ্মন্ত সিং এর পর সেচ্ছায় গৃহবন্দি হয়ে পড়েন। বসুন্ধরা রাজে ট্যুইট করে লখনউতে কনিকার সঙ্গে পার্টির কথা স্বীকার করে নেন। তিনি আরও জানান তার পুত্রবধূর পরিবারের সঙ্গে তাঁরা ডিনার পার্টিতেও গিয়েছেন এর মধ্যে। তবে কনিকার করোনার কথা শোনা মত্রই তিনি ও তাঁর পুত্র কোয়ারেন্টাইনে চলে গিয়েছেন।

কিন্তু এই ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন রাজ্যসভার সাংসদ ডেরেক ওব্রায়ন। তাঁর অভিযোগ দুষ্মন্ত সিং এখন কোয়ারেন্টাইনে আছেন। কিন্তু দুদিন আগে তিনি সংসদে উপস্থিত ছিলেন। সেখানে আড়াই ঘণ্টা ধরে বৈঠক চলে। তাই সংসদেও যে ওই ভাইরাস নেই কে বলতে পারে। তবে ট্যুইট করে আপাতত নিজেদের কোয়ারেন্টাইনের কথা জানিয়ে কিছুটা হলেও স্বস্তি দিয়েছেন বসুন্ধরা রাজে।

First published: March 20, 2020, 7:27 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर