Shocking video| ব্রিজ থেকে নদীতে ছুঁড়ে ফেলা হচ্ছে করোনায় মৃতের দেহ! হাড়হিম করা ভিডিও মুহূর্তে ভাইরাল...

রাপ্তি নদীর জলে করোনা আক্রান্তের মৃতদেহ।

উত্তরপ্রদেশে (UP) ব্রিজের ওপর থেকে রাপ্তি নদীর জলে ছুঁড়ে ফেলা হচ্ছে প্লাস্টিকে মোড়ানো করোনা আক্রান্তের মৃতদেহ (Covid Dead body) । এমনই চাঞ্চল্যকর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল (Viral Video)

  • Share this:

    #লখনউঃ পরণে পিপিই কিট  (personal protective equipment বা PPE)।ব্রিজের ওপর থেকে রাপ্তি নদীর জলে ছুঁড়ে ফেলা হচ্ছে প্লাস্টিকে মোড়ানো মৃতদেহ। এমনই  চাঞ্চল্যকর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল  (Viral Video) হয়েছে। যা দেখে রীতিমতো আঁতকে উঠছেন সকলে। ভিডিও নিয়ে জলঘোলা শুরু হতেই, নড়েছড়ে বসেছে প্রশাসন। ইতিমধ্যেই ঘটনার সঙ্গে যুক্ত দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে উত্তরপ্রদেশ পুলিশ।

    যে ভিডিওটি ঘিরে আতঙ্কিত মানুষ, সেখানে দেখা যাচ্ছে, প্রবল বৃষ্টির মধ্যে পিপিই কিট এক যুবক রাপ্তি নদীর সিসাই ঘাট এলাকার একটি ব্রিজের ওপর থেকে প্লাস্টিকে মোড়ানো মৃতদেহ ছুঁড়ে ফেলে দিচ্ছে। অন্যজনের পরণে অবশ্য পিপিই ছিল না। সে সাধারণ পোশাকেই ছিল। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, শনিবার বিকেলে উত্তরপ্রদেশের বলরামপুরের কোতোয়ালি এলাকায় ঘটনাটি ঘটায় সঞ্জয় কুমার এবং মনোজ কুমার নামে দুই যুবক।

    গত ২৫ মে কোভিড আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন সিদ্ধার্থনগর সোহরাতগড়ের বাসিন্দা প্রেমনাথ। ২৮ মে মৃত্যু হয় তাঁর। বলরামপুরের মুখ্য স্বাস্থ্য আধিকারিক (Balrampur CMO) জানিয়েছেন, করোনা আক্রান্ত মারা গেলে যেভাবে হাসপাতাল থেকে ছাড়া হয়, ঠিক তেমনই সমস্ত করোনা আচরণবিধি মেনেই দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছিল অন্ত্যেষ্টির জন্য। কিন্তু দুঃখজনক, প্রেমনাথের পরিবারের সদস্যরা, তাঁর দেহ নদীতে ফেলে দেয়।

    Published by:Shubhagata Dey
    First published: