Covid in Bengal : প্রচারে গিয়ে পড়ালেন 'করোনা-পাঠ', ভাইরাস থেকে বাংলা বাঁচাতে সাংসদ দেবের মানবিক বার্তা...

Covid in Bengal : প্রচারে গিয়ে পড়ালেন 'করোনা-পাঠ', ভাইরাস থেকে বাংলা বাঁচাতে সাংসদ দেবের মানবিক বার্তা...

মানবিক দেব Photo : Collected

"ক্ষমতায় কে আসছে, আমরা তা ২ রা মে দেখে নেব। তবে আগে মানুষকে বাঁচিয়ে রাখতে হবে। মানুষ বেঁচে থাকুক এবং বাংলার উন্নয়ন হোক"।

  • Share this:

    #কলকাতা : দেশে বাড়ছে করোনা (covid-19) সংক্রমণ। লাফিয়ে লাফিয়ে রাজ্যেও বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। এরই মধ্যে চলছে নির্বাচনী জনসভা। এবার নির্বাচনী প্রচার থেকে সাধারণ মানুষকে করোনার বিরুদ্ধে সচেতন হওয়ার বার্তা দিলেন অভিনেতা তথা তৃণমূল সাংসদ দেব (dev)।

    বিভিন্ন প্রচারে গিয়ে সকলকে মাস্ক পড়তে বলার পর এবার প্রশাসনিক কর্তাদের অনুরোধ করলেন নির্বাচন সম্পন্ন এলাকাগুলোতে করোনা বিধি নিষেধ মান্য করার জন্য কঠোর ব্যবস্থা নেওয়ার জন্যে। দেব অনুরোধ করেন লকডাউন না করা হলেও, কিছু কড়া বিধি নিষেধ চালু করতে।

    করোনার উর্দ্ধমুখী সংক্রমণের মধ্যেই নির্বাচনী প্রচার চলছে রাজ্য জুড়ে। এই পরিস্থিতিতে তৃণমূলের পক্ষ থেকে বাকি দফার নির্বাচন একসঙ্গে সম্পন্ন করার আর্জি জানালেও, তা নিয়ে এখনো কোনো সিদ্ধান্ত নেয়নি নির্বাচন কমিশন।অন্যদিকে কমিশন জানায় দফার নির্বাচন পূর্ব নির্ধারিত সূচী অনুযায়ীই সম্পন্ন হবে।

    এরই মধ্যে নির্বাচনী প্রচারে গিয়ে করোনা নিয়ে সচেতনামূলক বার্তা দিলেন দেব। নির্বাচনী প্রচারের মঞ্চ থেকেই অনুরোধ করলেন, "যেখানে যেখানে নির্বাচন হয়ে গেছে, অন্তত সেই জায়গাগুলোকে বাঁচান। সেখানে সেখানে লকডাউন না করলেও, এমন কিছু বিধি নিষেধ জারি করুন যাতে মানুষ যেন ভালো থাকে, মানুষ যেন বেঁচে থাকে। ক্ষমতায় কে আসছে, আমরা তা ২ রা মে দেখে নেব। তবে আগে মানুষকে বাঁচিয়ে রাখতে হবে। মানুষ বেঁচে থাকুক এবং বাংলার উন্নয়ন হোক"।

    Published by:Sanjukta Sarkar
    First published: