Indrani Mukerjea: বাইকুল্লা জেলে শিনা বোরা হত্যাকাণ্ডে অভিযুক্ত ইন্দ্রাণী মুখোপাধ্যায়-সহ ৩৯ জনের করোনা+!

Indrani Mukerjea: বাইকুল্লা জেলে শিনা বোরা হত্যাকাণ্ডে অভিযুক্ত ইন্দ্রাণী মুখোপাধ্যায়-সহ ৩৯ জনের করোনা+!

বাইকুল্লা জেলে শিনা বোরা হত্যাকাণ্ডে অভিযুক্ত ইন্দ্রাণী মুখোপাধ্যায়-সহ ৩৯ জনের করোনা+!

ইন্দ্রাণী-সহ প্রত্যেককেই বুধবার কোয়ারান্টিন সেন্টারে স্থানান্তরিত করা হয়েছে। তাঁদের প্রত্যেকের র‍্যাপিড অ্যান্টিজেন পরীক্ষা করানোর পরই এই ৪০ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে।

  • Share this:

    #মুম্বই: শিরা বোরা হত্যাকাণ্ডের (Sheena Bora murder case) অভিযুক্ত ইন্দ্রাণী মুখোপাধ্যায় (Indrani Mukerjea)-সহ মহারাষ্ট্রের বাইকুল্লা জেলের আরও ৩৯ জনের করোনাভাইরাস পজিটিভ (Coronavirus Positive) এসেছে। ইন্দ্রাণী-সহ প্রত্যেককেই বুধবার কোয়ারান্টিন সেন্টারে স্থানান্তরিত করা হয়েছে। তাঁদের প্রত্যেকের র‍্যাপিড অ্যান্টিজেন পরীক্ষা করানোর পরই এই ৪০ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে।

    গত সপ্তাহে বাইকুল্লা জেলের এক মহিলা কয়েদির করোনা ধরা পড়ার পরই তাকে জে জে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। বাকিদের বাইকুল্লার ই এস পাটানওয়ালা উর্দু স্কুলে স্থানান্তর করা হয়েছে। সেখানেই আপাতত কোয়ারান্টিন সেন্টার করে রাখা হয়েছে। এই কোয়ারান্টিন সেন্টারেই আপাতত মুম্বইয়ের মহিলা কারাগারের বন্দিদের রাখা হয়েছে। বাইকুল্লা ও আর্থার রোড জেল থেকে সব মহিলা বন্দিদের এখানে রাখা হয়েছে।

    মুম্বইয়ের মহিলা কারাগারেই এখনও পর্যন্ত সবচেয়ে বেশি বন্দিদের কোভিড ১৯ ধরা পড়েছে। ইয়েড়েওয়াড়া সেন্ট্রাল কারাগার থেকে আরও ৩৭ জন ও কল্যাণ জেলার কারাগার থেকে ৩১ জন করোনা রোগী ধরা পড়েছে। কোলাহপুর জেলা কারাগার থেকে ২৮, আর্থার রোড জেল থেকে ২২ জনকে, নাসিক সেন্ট্রাল প্রিজন থেকে ১৫ জন কোভিড পজিটিভ পাওয়া গিয়েছে।

    মহারাষ্ট্রে ৫৬৮ জন রোগীর মৃত্যু হয়েছে গত ২৪ ঘণ্টায়। এরই সঙ্গে ৬৭ হাজার ৪৬৮ জন করোনা রোগীর খোঁজ পাওয়া গিয়েছে। পুনের অবস্থা আরও খারাপ। শহরে গত ২৪ ঘণ্টায় ১০ হাজার ৮৫২ জন করোনা রোগী ধরা পড়েছেন। ৩৫ জনের মৃত্যু হয়েছে। মুম্বইতে ধরা পড়েছে ৭ হাজার ৬৮৪ জন করোনা পজিটিভ ধরা পড়েছেন। ৬২ জনের মৃত্যুও হয়েছে মুম্বইতে। নাগপুরে ৭ হাজার ৫৫৫ জন করোনা রোগী ধরা পড়েছেন। মৃত্যু হয়েছে ৪১ জনের।

    Published by:Raima Chakraborty
    First published: