corona virus btn
corona virus btn
Loading

লুঙ্গি ডান্স-বত্তমিজ দিল গানে তুমুল নাচ, কোয়ারেন্টাইন সেন্টারের ফ্লোর মাতানো ভিডিও নিমেষে ভাইরাল

লুঙ্গি ডান্স-বত্তমিজ দিল গানে তুমুল নাচ, কোয়ারেন্টাইন সেন্টারের ফ্লোর মাতানো ভিডিও নিমেষে ভাইরাল

ভাইরাল ভিডিওটি ত্রিপুরার আগরতলার একটি কোয়ারেন্টাইন সেন্টারের । সেখানে এই মুহূর্তে চিকিৎসাধীন রয়েছেন কয়েক-শ করোনা সন্দেহভাজন ব্যক্তি ।

  • Share this:

#আগরতলা: কোয়ারেন্টাইন সেন্টার নাকি বিয়ে বাড়ি !

মিউজিক সিস্টেমের ফুল ভলিউমে একে একে বাজছে ইশক হ্যায় দিওয়ানা , লুঙ্গি ডান্স , বত্তমিজ দিল , থেকে পিপল অন দ্য ফ্লোর / কাম অ্যান্ড ডান্স সাম মোর  । সঙ্গে তুমুল নাচছেন  কম বয়সী থেকে মাঝ বয়সী একদল লোক। দরজা খুলে ভিতরে প্রবেশ করলে যে কারও  মনে হতে পারে কোনও ডিস্কে বা ডান্স ফ্লোরে এসে পৌঁছে গিয়েছেন তিনি । ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল ।

কিন্তু না । এটা কোনও  ডিস্ক বা ডান্স ফ্লোরের ভিডিও নয় । এই ছবি ত্রিপুরার আগরতলার একটি কোয়ারেন্টাইন সেন্টারের । সেখানে এই মুহূর্তে চিকিৎসাধীন রয়েছেন কয়েক-শ করোনা সন্দেহভাজন ব্যক্তি । যাঁদের পরিবার ছেড়ে দিনের পর দিন সেখানে থাকতে হচ্ছে । যা অত্যন্ত হতাশাব্যাবঞ্জক । তাই তাঁরাই অবসাদ এবং একঘেয়েমি কাটাতে নিজেদের মধ্যে নানাভাবে সময় কাটাচ্ছেন । কেউ কেউ যেখানে রয়েছেন , সেই কোয়ারেন্টাইন সেন্টারে রঙ করে দিচ্ছেন , কেউ আবার ফুলগাছ লাগাচ্ছেন । কেউ নাচ-গান করে একে ওপরের মনোরঞ্জন করছেন । এই ভিডিওটি তার ব্যতিক্রম নয় ।

যদিও নেটিজেনরা অনেকেই সামাজিক দূরত্ব না মেনে এভাবে একসঙ্গে নাচার বিষয়ে আপত্তি জানিয়েছেন । এ প্রসঙ্গে সেই কোয়ারেন্টাইন সেন্টারের এক আবাসিক বলেন , "অনেক বিতর্ক হতে পারে । কিন্তু আমরা আমদের পরিবার থেকে অনেক দূরে । ফলে নানান কিছু সারাদিন মাথায় আসছে। চারটে ঘরের মধ্যে আমরা বন্দি । তাই নিজেদের মধ্যে এভাবে গান গেয়ে, নাচানাচি করে সময় কাটাচ্ছি ।"

প্রসঙ্গত , পরিযায়ী শ্রমিকদের জন্য কোয়ারেন্টাইন সেন্টারে থাকা বাধ্যতামূলক করা হয়েছে । পরিযায়ীদের কোয়ারেন্টাইন পর্ব শেষ হচ্ছে ১৫ জুন । তারপরেই বন্ধ করে দেওয়া হবে সেন্টারগুলো । দিনের পর দিন কোয়ারেন্টাইন সেন্টারে থাকতে থাকতে শ্রমিকরা নিঃসঙ্গতায় ভুগছেন । একঘেঁয়ে জীবন যাপনে অবসাদ গ্রাস করছে তাঁদের । এর আগে বিহারের একটি স্কুলে তৈরি হওয়া কোয়ারেন্টাইন সেন্টারে এক ব্যক্তির তুমুল নাচের ভিডিও ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায় । যা দেখে হাসির রোল উঠেছিল  ।

Published by: Shubhagata Dey
First published: June 11, 2020, 2:28 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर