করোনার বিরুদ্ধে ঐক্যবদ্ধ লড়াই এর শপথ নিল জেলা স্বাস্থ্য দফতর

"ডক্টর ডে" পালন করতে এই শপথ নিলেন জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক রবীন্দ্রনাথ প্রধান সহ হেমতাবাদের স্বাস্থ্যকর্মীরা।

"ডক্টর ডে" পালন করতে এই শপথ নিলেন জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক রবীন্দ্রনাথ প্রধান সহ হেমতাবাদের স্বাস্থ্যকর্মীরা।

  • Share this:

#রায়গঞ্জ: হেমতাবাদ চিকিৎসক, স্বাস্থ্যকর্মী সাধারন মানুষের ঐক্যবদ্ধ ভাবে করোনার বিরুদ্ধে লড়াই এর জন্য শপথ নিলেন। বুধবার হেমতাবাদে "ডক্টর ডে" পালন করতে এই শপথ নিলেন জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক রবীন্দ্রনাথ প্রধান সহ হেমতাবাদের স্বাস্থ্যকর্মীরা।

বিধান চন্দ্র রায়ের জন্মদিবস উপলক্ষে তার প্রতিকৃতিতে মাল্যদান করেন জেলা মুখ্যস্বাস্থ্য আধিকারিক ছাড়াও হেমতাবাদের স্বাস্থ্য কর্মীরা। করোনার বিরুদ্ধে লড়াই করার জন্য স্বাস্থ্য কর্মীদের উত্তরীয় পরিয়ে সন্মান জানান।মহিলা অ্যাম্বুলেন্স চালক সেলিনা বেগমকেও উত্তরীয় পরিয়ে সন্মান জানানো হয়।

এছাড়াও করোনার বিরুদ্ধে লড়াই পুলিশ প্রথম সারিতে থেকে লড়াই করায় হেমতাবাদ থানার পুলিশ কর্মীদের সন্মান জানান হয়।এদিন রায়গঞ্জ পুলিশ জেলার পক্ষ থেকে স্বাস্থ্যকর্মীদের উদ্দেশ্যে  মুখ্যমন্ত্রীর বার্তা জেলা মুখ্যস্বাস্থ্য আধিকারিক রবীন্দ্রনাথ প্রধানের হাতে তুলে দেন হেমতাবাদ থানার ভারপ্রাপ্ত পুলিশ অফিসার দিলীপ রায়।জেলা মুখ্যস্বাস্থ্য আধিকারিক জানিয়েছেন, উত্তর দিনাজপুর জেলায় করোনা আক্রান্ত রোগী ১০০ শতাংশ ভাল হয়ে বাড়ি ফিরছেন।এই ধারা বজায় রাখতে হলে প্রত্যেককে ঐক্যবদ্ধ হয়ে লড়াই করতে  হবে।ডক্টর ডে’তে তারই শপথ নেওয়া হল।

Uttam Paul

Published by:Elina Datta
First published: