করোনা ভাইরাস

corona virus btn
corona virus btn
Loading

কোয়ারেন্টাইন সেন্টার তৈরি নিয়ে বোমা-গুলি, অগ্নিগর্ভ চুরুলিয়া, পা ভাঙল ওসির

কোয়ারেন্টাইন সেন্টার তৈরি নিয়ে বোমা-গুলি, অগ্নিগর্ভ চুরুলিয়া, পা ভাঙল ওসির

চুরুলিয়াতে একটি কোয়ারেন্টাইন সেন্টার খোলা হয়। আর তা খোলার পর থেকেই অশান্তির সূত্রপাত।

  • Share this:

#চুরুলিয়াঃ লক ডাউনের মধ্যেই রণক্ষেত্র চেহারা নিল আসানসোলের জামুড়িয়ার চুরুলিয়া। কোয়ারেন্টাইন সেন্টার তৈরি করা নিয়ে বিক্ষোভের সূত্রপাত। যা ক্রমেই রণক্ষেত্রের চেহারা নেয়। ঘটনাস্থলে পুলিশ পৌঁছলে রীতিমত অগ্নিগর্ভ হয়ে ওঠে পরিস্থিতি। পুলিশ এবং গ্রামের বাসিন্দাদের  মধ্যে খন্ডযুদ্ধে বেধে যায়। সেইসময় আহত হন থানার ওসি। এছাড়া পাঁচকর্মী চোট পান। এঁদের মধ্যে রয়েছেন বেশ কয়েকজন মহিলা পুলিশকর্মীও। জানা গিয়েছে, রণক্ষেত্রের মধ্যে পড়ে ওসির পা ভেঙে গিয়েছে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা তৈরি হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত কয়েকদিন আগে চুরুলিয়াতে একটি কোয়ারেন্টাইন সেন্টার খোলা হয়। আর তা খোলার পর থেকেই অশান্তির সূত্রপাত। গ্রামবাসীদের  দাবি, অবিলম্বে ওই সেন্টার বন্ধ করে দিতে হবে। কিন্তু, ট্যাঁট্যাঁ কর্ণপাত করেনি  প্রশাসন। এরপর মঙ্গলবার ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। ওই কোয়ারেন্টাইন সেন্টারে ঢুকতে গেলে শুরু হয় তর্কাতর্কি। মুহূর্তে অগ্নিগর্ভ হয়ে ওঠে এলাকা।

 পুলিশের অভিযোগ, হঠাত করেই গ্রামের বাসিন্দাদের একাংশ পুলিশকে টার্গেট করে বোমা ছুঁড়তে শুরু করে। এমনকি গুলি চালানো হয় বলেও অভিযোগ। পুলিশ আধিকারিকরা বুঝে ওঠার আগেও তাঁদের লক্ষ্য করে ইট, রড নিয়ে হামলা চালানো হয়। রডের আঘাতে পা ভেঙে যায় জামুড়িয়া থানার ওসি সুব্রত ঘোষের। তাঁকে রানিগঞ্জের বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ইটের ঘায়ে জখম হয়েছেন মহিলা পুলিশ কর্মীরাও। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কাঁদানে গ্যাস ছোঁড়ে পুলিশ। পরে বিশাল পুলিশ বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
Published by: Shubhagata Dey
First published: April 15, 2020, 12:10 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर