Home /News /coronavirus-latest-news /
হঠাৎ হাজির করোনা আক্রান্ত, মুহূর্তে ফাঁকা হয়ে গেল ব্যাংক

হঠাৎ হাজির করোনা আক্রান্ত, মুহূর্তে ফাঁকা হয়ে গেল ব্যাংক

হেমতাবাদে করোনা আক্রান্তকে ঘিরে আতঙ্ক৷

হেমতাবাদে করোনা আক্রান্তকে ঘিরে আতঙ্ক৷

এই খবর চাউর হতে আক্রান্ত যুবক সেখান থেকে গা ঢাকা দেন। তড়িঘড়ি তিনি বাড়িতে ফিরে আসেন।

  • Share this:

#হেমতাবাদ: উত্তর দিনাজপুর জেলার হেমতাবাদ ব্লকের দেহচি গ্রামের এক করোনা আক্রান্তকে একটি ব্যাংকের সামনে ঘোরাঘুরি করতে দেখায় এলাকার মানুষের মধ্যে চরম আতঙ্কের সৃষ্টি হল। আতঙ্কে বহু গ্রাহক ব্যাংক ছেড়ে বেরিয়ে যান। খবর পেয়ে হেমতাবাদ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। পুলিশ গিয়ে প্রথমে আক্রান্ত ব্যক্তির খোঁজ করতে পারেনি। পরে পুলিশ তাঁর বাড়িতে গিয়ে তাঁকে উদ্ধার করে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দেহচি গ্রামের এক ব্যক্তি করোনা পজিটিভ চিহ্নিত হওয়ার পর হাসপাতালে না গিয়ে হোম কোয়ারান্টাইনে থাকার জন্য লিখিতভাবে অঙ্গীকার করে। এ দিন সকালে ব্যাংক খোলার কিছু পড়ে ওই আক্রান্ত যুবক ব্যাংকে আসেন বলে অভিযোগ। তাঁকে দীর্ঘক্ষণ ব্যাংকের আশেপাশে ঘোরাফেরা করতে দেখা যায় বলে জানা অভিযোগ। এলাকার মানুষ তাঁকে দেখতে পেয়ে আতঙ্কিত হয়ে পড়েন।

এই খবর চাউর হতে আক্রান্ত যুবক সেখান থেকে গা ঢাকা দেন। তড়িঘড়ি তিনি বাড়িতে ফিরে আসেন। হেমতাবাদ থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয়। আক্রান্ত যুবকের সন্ধানে তাঁর বাড়িতে যায় পুলিশ। সেখানেই তাঁর দেখা মেলে। যদিও পুলিশের কাছে ঘটনার কথা অস্বীকার করেন ওই যুবক। পুলিশ সূত্রে জানা গিয়েছে, আক্রান্ত যুবককে নিয়ে বিতর্কের সৃষ্টি হওয়ায় তাঁকে বাড়ি থেকে তুলে হেমতাবাদ সারি হাসপাতালে আনার পক্রিয়া শুরু হয়েছে। ব্যাংক এবং সংলগ্ন এলাকায় স্যানিটাইজ করার জন্য ব্লক প্রশাসনকে জানানো হয়েছে।

Uttam Paul

Published by:Debamoy Ghosh
First published:

Tags: Coronavirus, Home quarantine

পরবর্তী খবর