করোনা আক্রান্ত লক্ষ্মীরতন শুক্লার স্ত্রী, সপরিবারে হোম কোয়ারেন্টাইনে রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী

স্ত্রী স্মিতার করোনা পজিটিভ হওয়ার খবর ক্রীড়া প্রতিমন্ত্রী লক্ষ্মীরতন শুক্লা নিজেই জানিয়েছেন।

স্ত্রী স্মিতার করোনা পজিটিভ হওয়ার খবর ক্রীড়া প্রতিমন্ত্রী লক্ষ্মীরতন শুক্লা নিজেই জানিয়েছেন।

  • Share this:

#কলকাতা: করোনা আক্রান্ত রাজ্য ক্রীড়া প্রতিমন্ত্রী লক্ষ্মীরতন শুক্লার স্ত্রী। লক্ষ্মীর স্ত্রী স্মিতা সান্যাল শুক্লার করোনা রিপোর্ট পজিটিভ। বর্তমানে স্মিতা শুক্লা রাজ্য সরকারের স্বাস্থ্য দফতরের উচ্চপদস্থ আধিকারিক। স্ত্রী স্মিতার করোনা পজিটিভ হওয়ার খবর লক্ষ্মী নিজেই জানিয়েছেন।

নিউজ 18 বাংলাকে লক্ষ্মী জানান, "স্মিতা স্বাস্থ্য দফতরে কর্মরত। করোনা পরিস্থিতি মোকাবিলায় চার মাস ধরে কাজ করছেন। সমস্ত দায়িত্ব পালন করেছেন। তবে দিন কয়েক ধরে শরীর খারাপ হওয়ায় লালারসের নমুনা পরীক্ষার জন্য পাঠান হয়েছিল। ১০ জুলাই শুক্রবার রিপোর্ট পজিটিভ আসে। তবে জ্বর থাকলে আর তেমন কোনও উপসর্গ নেই। সুরক্ষার স্বার্থে সব নিয়ম মেনে আমরা পরিবারের বাকি সদস্যরা হোম কোয়ারেন্টাইনে রয়েছি। বাবা, আমি ও আমার দুই ছেলে রবিবার কোভিড-১৯ পরীক্ষা করাব।"

করোনা পরিস্থিতি সামলাতে রাস্তায় নেমে কাজ করতে দেখা গিয়েছিল লক্ষ্মীরতন শুক্লাকে। মাস্ক বিলি থেকে শুরু করে গরিব মানুষদের রোজ খাওয়ার ব্যবস্থা করেছেন  লক্ষ্মী। খেলাধুলা জগতে কেউ সমস্যায় পড়লে দ্রুত সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন বাংলার প্রাক্তন এই অধিনায়ক। ময়দানের সমস্ত মালিদের জরুরি সামগ্রী দিয়ে সাহায্য করেছেন। নিজের অ্যাকাডেমির ক্রিকেটারদের মানসিক ও শারীরিকভাবে চাঙ্গা রাখতে স্বাস্থ্যবিধি মেনে অনুশীলনও শুরু করেছিলেন। তবে আপাতত কয়েকদিন এইসব কাজ থেকে নিজেকে বিরত রাখতে হবে প্রাক্তন ভারতীয় ক্রিকেটারকে।

ERON ROY BURMAN

Published by:Shubhagata Dey
First published: