• Home
  • »
  • News
  • »
  • coronavirus-latest-news
  • »
  • ‘অন্য আবাসিকরা আতঙ্কিত হতে পারে’, বাড়িতে হোম কোয়ারেন্টাইনের পোস্টার লাগাতে দিলেন না কেন্দ্রীয় মন্ত্রী

‘অন্য আবাসিকরা আতঙ্কিত হতে পারে’, বাড়িতে হোম কোয়ারেন্টাইনের পোস্টার লাগাতে দিলেন না কেন্দ্রীয় মন্ত্রী

২৩ তারিখে  দিল্লী থেকে কলকাতা, তারপর রায়গঞ্জ ফিরে  ২ তারিখ কেন্দ্রীয় মন্ত্রী এই প্রচারে অংশ নেওয়ায় জোর বিতর্কের সৃষ্টি হয়।

২৩ তারিখে দিল্লী থেকে কলকাতা, তারপর রায়গঞ্জ ফিরে ২ তারিখ কেন্দ্রীয় মন্ত্রী এই প্রচারে অংশ নেওয়ায় জোর বিতর্কের সৃষ্টি হয়।

২৩ তারিখে দিল্লী থেকে কলকাতা, তারপর রায়গঞ্জ ফিরে ২ তারিখ কেন্দ্রীয় মন্ত্রী এই প্রচারে অংশ নেওয়ায় জোর বিতর্কের সৃষ্টি হয়।

  • Share this:

#রায়গঞ্জ: কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরীর স্বাস্থ্য পরীক্ষা করতে কমলাবাড়ি গ্রাম পঞ্চায়েতের স্বাস্থ্য কর্ম তার আবাসনে গেলেন।স্বাস্থ্যের ব্যাপারে খোঁজ খবর নেন।তবে আবাসনের অন্য আবাসিক হোম কোয়ারেন্টাইনের পোস্টার লাগালে তারা আতঙ্কিত হয়ে পড়তে পারেন। এই অজুহাতে সেই পোষ্টার আবাসনে লাগাতে দেননি কেন্দ্রীয় মন্ত্রী।

স্বাস্থ্যকর্মীদের তিনি আশ্বস্ত করেছেন, ১৪ দিন পার না হওয়া পর্যন্ত তিনি হোম করোন্টাইনেই থাকবেন। দিল্লীতে থেকে কলকাতা এবং কলকাতা থেকে রায়গঞ্জে ফিরে কেন্দ্রীয় নারী ও শিশু কল্যান মন্ত্রী দেবশ্রী চোধুরী শহরে সচেতনতামূলক প্রচারে বেরিয়ে পড়েন ৷ সাধারণ মানুষকে মাক্স পরিয়ে দেন।

২৩ তারিখে  দিল্লী থেকে কলকাতায় আসেন দেবশ্রী চৌধুরী।৩১ তারিখ তিনি রায়গঞ্জে আসেন।২ তারিখ এই প্রচারে অংশ নেওয়ায় জোর বিতর্কের সৃষ্টি হয়।রায়গঞ্জের বিধায়ক লিখিতভাবে এবং চাকুলিয়ার বিধায়ক মৌখিকভাবে জেলা শাসকের কাছে কেন্দ্রীয় মন্ত্রী লকডাউন ভাঙ্গার অভিযোগ করেন।সেই অভিযোগে জেলা শাসকের তরফ থেকে এখনও কোন পদক্ষেপ গ্রহণ না করা হলেও রায়গঞ্জ কমলাবাড়ি গ্রাম পঞ্চায়েতের তরফে স্বাস্থ্য পরীক্ষা করতে কেন্দ্রীয় মন্ত্রীর আবাসনে স্বাস্থ্যকর্মীদের পাঠানো হয়।

কেন্দ্রীয় মন্ত্রীর আবাসনে কমলাবাড়ি গ্রাম পঞ্চায়েতের অধীনে।তাই কমলাবাড়ি গাম পঞ্চায়েত ঘটনার কথা জেনেই তার পঞ্চায়েতের দায়িত্বপ্রাপ্ত স্বাস্থ্য কর্মীদের আবাসনে পাঠান।স্বাস্থ্য কর্মীরা কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চোধুরীর কাছে আবেদন করেছেন। দিল্লী থেকে রায়গঞ্জে ফেরার মেয়াদ ১৪ দিন না পেরোনো পর্যন্ত তিনি হোম কোয়ারেন্টাইন-এ যেন থাকেন।মন্ত্রী তাদের আশ্বস্ত করেছেন তিনি হোম কোয়ারেন্টাইনেই থাকবেন। স্বাস্থ্যকর্মীদের প্রতিদিন সব রকম সহযোগিতা করারও আশ্বাস দিয়েছেন।

স্বাস্থ্য কর্মী লক্ষ্মীরাণী রায় জানিয়েছেন,মন্ত্রী তাদের সঙ্গে খুব ভাল করেছেন।মন্ত্রীকে জানানো হয়েছে, প্রতিদিন একবার তাকে ফোন করে স্বাস্থ্যের খবর নেওয়া হবে।মন্ত্রী তাদের সব রকম সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

Uttam Paul

Published by:Elina Datta
First published: