করোনা ভাইরাস

corona virus btn
corona virus btn
Loading

সকালে মুখ্য সচিব, বিকেলে স্বাস্থ্য সচিবকে ডাকছে কেন্দ্রীয় দল!‌ কাজ হবে কখন?‌ প্রশ্ন তুললেন মমতা

সকালে মুখ্য সচিব, বিকেলে স্বাস্থ্য সচিবকে ডাকছে কেন্দ্রীয় দল!‌ কাজ হবে কখন?‌ প্রশ্ন তুললেন মমতা

এদিকে আজ ফের রাজ্যকে তোপ দাগেন কেন্দ্রীয় দলের সদস্য বিনীত জোশী।

  • Share this:

#‌কলকাতা:‌ রাজ্যে কেন্দ্রীয় দল এখন করোনা পরিস্থিতি খতিয়ে দেখছে। আর সেই কেন্দ্রীয় দলের কার্যকলাপ নিয়েই এদিন মুখ খুললেন মমতা বন্দোপাধ্যায়। কেন্দ্রীয় দল রাজ্যে আসার পর থেকে একাধিক রিপোর্ট রাজ্যের থেকে তাঁরা চেয়েছেন। সচিব স্তরের আমলাদের একাধিকবার ডেকেও পাঠান হয়েছে। স্বভাবতই এই কার্যকলাপে খুশি নন মমতা বন্দোপাধ্যায়।

তিনি উষ্মা প্রকাশ করে বলেছেন, একন একসঙ্গে পরিস্থিতি মোকাবিলা করার সময়। এখন সবাই সহযোগিতা কামনা করেন। কিন্তু কেন্দ্রীয় দল রাজ্যে এসে সকাল বিকেল শুধু আমলাদের ডেকে পাঠাচ্ছেন। একবার মুখ্যসচিব, একবার স্বাস্থ্য সচিবকে ডেকে পাঠিয়ে নানা তথ্য সংগ্রহ করেন। তাঁদের সঙ্গে সরকারি অফিসারদের দিতে হচ্ছে। এই সংকটের মুহূর্তে যদি এতটা করে সময় এভাবে চলে যায়, তাহলে সরকারি কাজকর্ম হবে কি করে? এতে তো সময় নষ্ট হচ্ছে। তাঁরা হাজিরা দেবেন না, কাজ করবেন?‌ কখনও দিল্লিতে গিয়ে হাজিরা দিতে হচ্ছে, কখনও টিম পাঠিয়ে হাজিরা দিতে বলা হচ্ছে এভাবে তো কাজ হয় না।

সংকটের সময় সব মতবিরোধ ত্যাগ করে কাজ করতে হবে। আমরা সব ত্যাগ করেই একসঙ্গে কাজ করছি। সকলকেই সেটা করতে হবে। এক জায়গায় দশজন মিলে কোথাও বেরিয়ে পড়েছে, সেটা ছবি তুলে বলা হচ্ছে লকডাউন ভাঙা হয়েছে। এদিকে অন্য অন্য রাজ্যে যেভাবে লকডাউন ভঙ্গ করে লোকে আমাদের রাজ্যে ঢুকে পড়ছে, সেটা কেউ দেখবে না?‌ পশ্চিমবঙ্গে অন্য অনেক রাজ্যের তুলনায় সফলভাবে লকডাউন পালিত হয়েছে। এটা মনে রাখতে হবে।’‌‌

এদিকে আজ ফের রাজ্যকে তোপ দাগেন কেন্দ্রীয় দলের সদস্য বিনীত জোশী। তিনি এদিন বলেন, রাজ্যের একাধিক জায়গায় লকডাউন মানা হচ্ছে না। অনেক জায়গায় সামাজির দূরত্ব মানছেন না সাধারণ মানুষ। রাজ্য সরকারের এটা দেখা উচিত।

Published by: Uddalak Bhattacharya
First published: April 27, 2020, 7:02 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर