সাবধান হোন! সাধারণ মানুষকে মাস্ক পরা নিয়ে সচেতন জলপাইগুড়ি পুলিশ-প্রশাসনের

করোনা আবহে এখন ও কিছু কিছু মানুষের মধ‍্যে মাস্ক ব‍্যবহার করতে অনীহা লক্ষ‍্য করা যাচ্ছে৷

করোনা আবহে এখন ও কিছু কিছু মানুষের মধ‍্যে মাস্ক ব‍্যবহার করতে অনীহা লক্ষ‍্য করা যাচ্ছে৷

  • Share this:

    #জলপাইগুড়ি: করোনার বাড়বাড়ন্ত চিন্তা বাড়াচ্ছে প্রশাসন থেকে স্বাস্থ্য দফতরের। করোনা নিয়ে স্বাস্থ্য দফতর এবং প্রশাসন বিভিন্ন বিধিনিষেধ আরোপ করলেও একশ্রেণীর মানুষ তা অমান্য করছেন। করোনা বিধি না মেনে ঘুরে বেড়াচ্ছেন মাস্ক ছাড়া,কারও মাস্ক ঝুলছে মুখের বা থুতনির নিচে। শহরের বিভিন্ন জায়গায় চলছে আড্ডা। আর সেই সমস্ত মানুষদের সচেতন করতে এবং শিক্ষা দিতে এবার আসরে নামল পুলিশ প্রশাসন।

    করোনা আবহে এখন ও কিছু কিছু মানুষের মধ‍্যে মাস্ক ব‍্যবহার করতে অনীহা লক্ষ‍্য করা যাচ্ছে । তারা বাইরে বেরিয়ে পড়ছে মাস্ক ছাড়া। অনেকেই, ব্যাবসায়ী থেকে সাধারণ মানুষ, সরকারি নির্দেশিকা মানছে না।

    আর তাই বুধবার রাতে মেটেলি ব্লক প্রশাসন পুলিশকে সাথে নিয়ে চালসাতে অভিযানে নেমেন। মাস্ক ব‍্যবহার করছে না যারা তাদের মাস্ক ব্যাবহার করার জন্য নির্দেশ দেওয়া হয়৷ রাত ৯ টার পর অযথা বাইরে বের না হওয়ার বিষয়ে সচেতন করা হয়। পাশাপাশি ব্যাবসায়ীদেরকেও নিদিষ্ট সময়ে দোকান বন্ধ করার নির্দেশ দেওয়া হয় ।এদিনের এই অভিনানে উপস্থিত ছিলেন মেটেলির বি ডি ও বিপ্লব বিশ্বাস,মেটেলি থানার আই সি নিলাম সঞ্জীব কুজুর,মাটিয়ালি পঞ্চয়েত সমিতির সভাপতি বিক্রম রুনডা প্রমুখ।

    Published by:Pooja Basu
    First published: