Home /News /coronavirus-latest-news /
বীরভূমে আমেরিকা-জার্মানি-চেন্নাই ফেরতদের খুঁজে নিয়ে আসা হচ্ছে হাসপাতালে

বীরভূমে আমেরিকা-জার্মানি-চেন্নাই ফেরতদের খুঁজে নিয়ে আসা হচ্ছে হাসপাতালে

করোনা পরীক্ষার জন্য হাসপাতালে

করোনা পরীক্ষার জন্য হাসপাতালে

দুবরাজপুরেরই আমেরিকা ফেরত এক ছাত্রকে দুবরাজপুর থেকে পাঠানো হয়েছিল সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে। তার শারীরিক পরীক্ষার পর তাকে থাকতে বলা হয়েছে গৃহবন্দি হয়ে। যদিও ওই ছাত্র ১১ দিন আগে ফিরেছে, সে নিজেই ১১ দিন ধরে নিজেই গৃহবন্দী রয়েছে।

আরও পড়ুন...
  • Last Updated :
  • Share this:

#দুবরাজপুর: বীরভূমের দুবরাজপুরে  বেঙ্গালুরু থেকে ফিরেছে এক নার্সিং পাঠরতা ছাত্রী,  অন্যদিকে নাগাল্যান্ড থেকে ফিরেছেন এক শিক্ষক। তাঁদেরকে আজ ডেকে পাঠানো হয়েছিল দুবরাজপুর থানায়। ওই দুই জনকে সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠানো হয় স্বাস্থ্য পরীক্ষার জন্য।

অন্যদিকে দুবরাজপুরেরই আমেরিকা ফেরত এক ছাত্রকে দুবরাজপুর থেকে পাঠানো হয়েছিল সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে। তার শারীরিক পরীক্ষার পর তাকে  থাকতে বলা হয়েছে গৃহবন্দি হয়ে। যদিও ওই ছাত্র  ১১ দিন আগে ফিরেছে, সে নিজেই ১১ দিন ধরে নিজেই গৃহবন্দী রয়েছে।

এদিকে বীরভূমের সিউড়ির সুপার স্পেশালিটি হাসপাতালের বেশ কিছু জায়গা শনিবার পরিষ্কার করা হল। হাসপাতাল চত্বর ঝাঁট দিলেন হাসপাতাল সুপার শোভন কুমার দে ও সিউড়ি পুরসভার চেয়ারম্যান উজ্জ্বল চট্টোপাধ্যায়। করোনা ভাইরাস সতর্কতায় রাজ্য সরকারের নির্দেশ মেনে বিধি নিষেধ চালু করা হয়েছে বীরভূমের সিউড়ি জেলা সংশোধনাগারে।

সংশোধনাগারের ভেতরে থাকা বিচারাধীন ও সাজাপ্রাপ্ত আসামিদের সঙ্গে অনির্দিষ্ট কালের জন্য  আর দেখা করতে পারবে না তাদের আত্মীয়রা। করোনা সতর্কতায় বীরভূম জেলা স্বাস্থ্য দপ্তর ও বীরভূম জেলা পুলিস এক সাথে কাজ করছে। জেলা পুলিশের তরফে খোলা হয়েছে বিশেষ কন্ট্রোল রুম যার হেল্পলাইন নম্বর দুটি হল 7602676777 এবং 760267500। অন্য দিকে বীরভূমে জেলা পরিষদের পক্ষ থেকেও কন্ট্রোল রুম খোলা হয়েছে যার নম্বর 9635309300

Published by:Arindam Gupta
First published:

Tags: Coronavirus, Coronavirus in Bengal, Coronavirus Updates