Gosaba MLA Dies in Corona: ফের করোনা কাড়ল প্রাণ, প্রয়াত গোসাবার তৃণমূল বিধায়ক জয়ন্ত নস্কর

প্রয়াত গোসাবার তৃণমূল বিধায়ক জয়ন্ত নস্কর।

প্রয়াত গোসাবার বিধায়ক জয়ন্ত নস্কর। দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে আজ সন্ধে আটটা চল্লিশ নাগাদ তাঁর মৃত্যু হয়।

  • Share this:

#কলকাতা: প্রয়াত গোসাবার (Gosaba) বিধায়ক (MLA) জয়ন্ত নস্কর (Jayanta Naskar)। শনিবার মধ্য কলকাতার একটি বেসরকারি হাসপাতালে সন্ধে আটটা চল্লিশ নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে বয়স হয়েছিল ৭৩ বছর। করোনা পরবর্তী সমস্যা (Post Covid Complications) নিয়ে হাসপাতালেন চিকিৎসাধীন ছিলেন জয়ন্ত নস্কর। উল্লেখ্য, করোনা আক্রান্ত হওয়ায় নির্বাচনে জিতেও শপথ নিতে পারেননি তিনি। বাসন্তির চুনাখালি গ্রামে জন্ম জয়ন্ত নস্করের। পরিবারে রয়েছেন স্ত্রী, দুই ছেলে এবং তিন মেয়ে।

বিধানসভা নির্বাচন মেটার পরেই করোনা আক্রান্ত হয়েছিলেন জয়ন্ত নস্কর। প্রথমে তাঁকে এমআর বাঙুর হাসপাতালে (MR Bangur Hospital) ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় মধ্য কলকাতার একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছিল। এক মাসের বেশি সময় ধরে সেখানেই চিকিৎসা চলছিল তাঁর। তবে করোনা মুক্ত হলেও শারীরিক অবস্থার উন্নতি হয়নি তাঁর। সংক্রমণে ক্ষতবিক্ষত হয়ে গয়েছিল ফুসফুস। হাসপাতাল সূত্রে খবর, ডায়াবেটিস ও হাইপারটেনশনের সমস্যা ছিল তাঁর।

সুন্দরবনের (Sunarban) গোসাবা বিধানসভা কেন্দ্র থেকে তিন বার বিধায়ক হয়েছেন অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক জয়ন্ত নস্কর। রাজনৈতিক জীবনের শুরুতে কংগ্রেসে ছিলেন তিনি। পরে তৃণমূলের জন্মলগ্ন থেকেই মমতার সেনাপতি। এ দিন জয়ন্ত নস্করের মৃত্যুতে শোকজ্ঞাপন করেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। পরিবারকে গভীর সমবেদনা জানিয়েছেন সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Bandyopadhyay)।

AVIJIT CHANDA

Published by:Shubhagata Dey
First published: