করোনা! মুর্শিদাবাদে বাড়িতেই নমাজ পাঠের আবেদন ইমাম সংগঠনের

করোনা! মুর্শিদাবাদে বাড়িতেই নমাজ পাঠের আবেদন ইমাম সংগঠনের

প্রতিদিন যে সমস্ত মানুষ নমাজ পড়তে আছেন তাঁরাও যাতে কিছুদিন বাড়িতেই নমাজ পড়েন সে ব্যাপারেও সতর্ক করে দেওয়া হয়েছে বিভিন্ন এলাকাতে।

  • Share this:

#মুর্শিদাবাদ: জেলা ইমাম সংগঠনের পক্ষ থেকে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা মূলক বার্তা ও মাস্ক বিতরণ করলেন মুর্শিদাবাদের ডোমকল সাবডিভিশনে।

মুর্শিদাবাদ জেলা ইমাম সংগঠনের সভাপতি মহম্মদ নিজামুদ্দিন বিশ্বাস সাংবাদিক সম্মেলন করে বলেন, ডোমকল মহাকুমার সমস্ত মসজিদে মসজিদে গিয়ে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন সতর্ক করলাম, লকডাউন নিয়েও কথা বলেছি সকল ইমামদের সঙ্গে।

তিনি আরও বলেন, আগামিকাল শুক্রবার জুম্মা নমাজের ভিড় এড়াতে এবং লকডাউন সফল করতে প্রতিটি মসজিদের ইমামের সঙ্গেও কথা বলেছি। প্রসঙ্গত শুক্রবারে জুম্মা নামাজে প্রচুর মানুষের ভিড় করেন নামাজ পড়ার জন্য। মসজিদে যাতে নমাজ পড়তে ভিড় না করেন ইতিমধ্যেই মসজিদের ইমামদের কে নির্দেশ দেওয়া হয়েছে।

এছাড়াও প্রতিদিন যে সমস্ত মানুষ নমাজ পড়তে আছেন তাঁরাও যাতে কিছুদিন বাড়িতেই নমাজ পড়েন সে ব্যাপারেও সতর্ক করে দেওয়া হয়েছে বিভিন্ন এলাকাতে। লক ডাউনের  সময় বাইরে না বের হওয়ার জন্য আবেদন জানানো হয়। সরকারের নির্দেশ যাতে সকলেই মানে সে ব্যাপারেও অভিনন্দন জানানো হয়।

মহম্মদ নিজামুদ্দিন বিশ্বাস বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে রাজ্য সরকারের লকডাউনে আমাদের পূর্ণাঙ্গ সমর্থন আছে।

First published: March 26, 2020, 11:33 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर