মোদির ডাকে সাড়া আদবানির, করোনা সংকটে মতানৈক্য ভুলছেন দু’‌জনে?‌ দেখুন ভিডিও

মোদির ডাকে সাড়া আদবানির, করোনা সংকটে মতানৈক্য ভুলছেন দু’‌জনে?‌ দেখুন ভিডিও

রবিরার জনতা কারফিউয়ের দিন মোদি বলেছিলেন দেশের স্বাস্থ্যকর্মীদের সন্মান জানাতে

  • Share this:

#নয়া দিল্লি: অনেকেই বলে তাঁর সঙ্গে মতে মেলে না বর্তমান বিজেপির শীর্ষ নেতৃত্বের। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও তাঁকে গুরুত্বহীন করে দিয়েছেন সংগঠন ও প্রশাসনিক ক্ষেত্রে। কিন্তু সেই লালকৃষ্ণ আদবানিই সাড়া দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ডাকে।

রবিরার জনতা কারফিউয়ের দিন মোদি বলেছিলেন দেশের স্বাস্থ্যকর্মীদের সন্মান জানাতে। তাই দেশবাসী ঠিক বিকেল পাঁচটার সময় নিজের বাড়ির ব্যালকনিতে দাঁড়িয়ে দেশজুড়ে করোনার বিরুদ্ধে চলা লড়াইয়ের যোদ্ধাদের সন্মান জানাতে ভোলেননি। আর সেই ডাকে সাড়া দিয়ে এগিয়ে এসেছেন আদবানিও।

একটি ভিডিও সোশ্যাল মিডিয়া ট্যুইটারে ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে, আদবানি বেরিয়ে এসেছেন হাতে পুজোর ঘণ্টা নিয়ে। বাড়ির বারান্দায় দাঁড়িয়ে তিনিও সাধারণ স্বাস্থ্যকর্মীদের সন্মান জানাতে ঠিক বিকেল পাঁচটায় ৫ মিনিট ধরে ঘণ্টা বাজিয়েছেন। আর সেই ভিডিও দেখেই কেউ কেউ বলছেন, তাহলে কি মোদি আর আদবানির সম্পর্কে নতুন করে রঙ লাগছে। অতীত তিক্ততা ভুলে দু’‌জনে আবার একসঙ্গে লড়াই করতে চাইছেন তাঁরা?‌ সে সমীকরণ সত্যি হবে কি না, তা পরবর্তীকালে সময়ই বলবে। কিন্তু এই ভিডিও এ রাজনীতিতে নতুন করে তরঙ্গ তুলবে, তা আর বলে দিতে হবে না।

First published: March 23, 2020, 1:37 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर