corona virus btn
corona virus btn
Loading

তাবলিগি জামাত প্রধানের বাড়িতে হানা দিল দিল্লি ক্রাইম ব্রাঞ্চ

তাবলিগি জামাত প্রধানের বাড়িতে হানা দিল দিল্লি ক্রাইম ব্রাঞ্চ

মার্চ মাসের মাঝামাঝি সময়ে দিল্লির নিজামুদ্দিন এলাকার একটি মসজিদে ধর্মীয় জমায়েত করার জন্য অভিযোগ ওঠে মৌলানা সাদের বিরুদ্ধে।

  • Share this:

#সিমলা: অবশেষে তাবলিগি জামাত প্রধান মৌলানা সাদের বাড়িতে হানা দিল দিল্লি পুলিশ৷ দিল্লির নিজামুদ্দিনে জমায়েতের পর থেকে তিনি ছিলেন তার কান্ধলার ফার্ম হাউজে৷ সেখানেই পৌঁছে গেল দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ৷ জমায়াতের পরই মৌলানার করোনা সংক্রমণ পরীক্ষা হয়৷ যাতে তার শরীর করোনা ধরা পরে৷ ১৪দিন কোয়ারেন্টাইনেও কাটান তিনি৷ কিন্তু তার বিরুদ্ধে আর্থিক তছরুপের অভিযোগ ছিল৷ সেই জন্যই তার বাড়িতে হানা পুলিশের৷

মার্চ মাসের মাঝামাঝি সময়ে দিল্লির নিজামুদ্দিন এলাকার একটি মসজিদে ধর্মীয় জমায়েত করার জন্য অভিযোগ ওঠে মৌলানা সাদের বিরুদ্ধে। সেই সময় জমায়েতে যোগ দিতে আসা জামাত সদস্যদের একটি বাড়িতে রাখা হয়েছিল। এবার সেইসব বিষয় নিয়েই তাঁর বিরুদ্ধে আর্থিক তছরুপের মামলা দায়ের করেছিল ইডি। জমায়েতে নিষেধাজ্ঞার থাকা সত্বেও নিজামুদ্দিনের ঘটনায় মৌলানা সাদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে আগেই।

নিজামুদ্দিনের ঘটনা সামনে আসার পর থেকেই মৌলানা সাদের খোঁজ চলছিল। এর আগে এই জমায়েত ঘিরে মৌলানা সাদ-সহ সাতজনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছিল দিল্লি পুলিশ। এই জমায়েত ভারতে করোনা সংক্রমণের হটস্পট হয়ে ওঠে। জামাত সদস্যদের থেকেই গোটা দেশে করোনা সংক্রমণের মাত্রা অনেক বেড়ে গিয়েছে বলে জানায় কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রক। তবে তবলিগি জামাতের ধর্মীয় জমায়েতের পর থেকেই নিখোঁজ রয়েছেন ৫৬ বছর বয়সি সাদ।

First published: April 23, 2020, 3:34 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर