Covid Horror: আইসোলেশনে থাকায় রাগ, বৌমাকে জড়িয়ে ধরে সংক্রামিত করলেন করোনা আক্রান্ত শাশুড়ি!

প্রতীকী ছবি।

আচমকাই করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্ত হয়ে পড়েছিলেন শাশুড়ি। করোনাবিধি মেনে তাঁকে একটি নির্দিষ্ট ঘরে আইসোলেশনে (Home Quarantine) রাখা হয়েছিল।

  • Share this:

    #হায়দরাবাদ: আচমকাই করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্ত হয়ে পড়েছিলেন শাশুড়ি। করোনাবিধি মেনে তাঁকে একটি নির্দিষ্ট ঘরে আইসোলেশনে (Home Quarantine) রাখা হয়েছিল। নিয়ম করে তাঁকে খাবার দেওয়া হচ্ছিল। তবে কেউই কাছে যাচ্ছিলেন না তাঁর। এভাবে করোনা আক্রান্ত হয়ে একা থাকতে গিয়েই বিরক্ত হয়ে উঠলেন তিনি। রোষ পড়ল ছেলের স্ত্রীয়ের উপর। শেষে কিনা বৌমাকে জড়িয়ে ধরে তাঁকেও কোভিড ১৯ (Covid-19) ভাইরাসে সংক্রামিত করলেন শাশুড়ি।

    ঘটনাটি ঘটেছে তেলঙ্গনার হায়দরাবাদে। তবে নির্দিষ্ট করে এলাকার খবর পাওয়া যায়নি। পুলিশ সূত্রে খবর, বৌমা করোনায় আক্রান্ত হয়ে পড়ার পর বাড়ির বাইরে বের করে দেওয়া হয় তাঁকে। ২০ বছরের ওই গৃহিণীর বোন এসে তাঁকে নিজের বাড়িতে নিয়ে যান। সেটি সিরকিল্লা জেলার রাজন্না এলাকার থিম্মাপুর গ্রামে অবস্থিত। সেখানেই আপাতত আইসোলেশনে রয়েছেন এবং তাঁর চিকিৎসা চলছে।

    করোনা আক্রান্ত বৌমা জানিয়েছেন, শাশুড়ির কোভিড ১৯ পরীক্ষার ফল পজিটিভ আসার পর থেকেই মনমরা হয়ে পড়েছিলেন তিনি। ঘরে থেকেও, কারও সঙ্গে দেখা হচ্ছিল না, নাতি-নাতনিদের কাছে পাচ্ছিলেন না। ফলে সমস্ত রাগ গিয়ে পড়েছিল বৌমার উপর। রাগের চোটে বৌমা খাবার দিতে এলে তাঁকেই জড়িয়ে ধরেন শাশুড়ি। বলেন, 'আমি মরে গেলে তোমরা সব আনন্দে বেঁচে থাকবে।' সেই রাগ থেকেই বৌমাকে করোনায় সংক্রামিত করেন ওই মহিলা।

    Published by:Raima Chakraborty
    First published: