Corona Patient Lost : ভর্তি হওয়ার দুদিনের মধ্যেই হাসপাতাল থেকে গায়েব 'করোনা রোগী'! আজব কাণ্ড কলকাতা মেডিক্যাল কলেজে...

কোভিড রোগী নিখোঁজ খাস কলকাতায়

বৃহস্পতিবার রাত সাড়ে বারোটায় র কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালের গ্রিন বিল্ডিং-এর ৪ তলায় ভর্তি করানো হয় সুনীতা রাউতকে। অথচ পরিবারের লোকজন শনিবার রোগীর খবর নিতে এসে দেখেন তাঁকে খুঁজেই পাওয়া যাচ্ছে না।

  • Share this:

#কলকাতা : করোনা (Covid 19) অতিমারীর উদ্বেগের মধ্যেই এবার রোগী নিখোঁজের ঘটনা ঘটলো শহর কলকাতার বুকে। খাস মেডিক্যাল কলেজ হাসপাতালের (Calcutta Medical College Hospital) ঘটনা। জানা গিয়েছে করোনা সংক্রমণ সন্দেহে ভর্তি করা হয় রোগীকে। অথচ ভর্তির দু'দিনের মধ্যেই আর হদিস পাওয়া যায়নি রোগীর। বেমালুম বেপাত্তা হয়ে গিয়েছেন তিনি। রোগীর পরিবারের তরফে অভিযোগ জানানো হলে হাসপাতাল কর্তৃপক্ষের পাল্টা জবাব, কোনও রোগী ভর্তিই নাকি হয়নি ওই নামে।

জানা গিয়েছে করোনা আক্রান্ত সন্দেহে বৃহস্পতিবার রাত সাড়ে বারোটায় র কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালের গ্রিন বিল্ডিং-এর ৪ তলায় ভর্তি করানো হয় সুনীতা রাউতকে। অথচ পরিবারের লোকজন শনিবার রোগীর খবর নিতে এসে দেখেন তাঁকে খুঁজেই পাওয়া যাচ্ছে না। রোগীকে হন্যে হয়ে খুঁজতে শুরু করেন পরিবারের লোকজন। কিন্তু হাসপাতালে বা হাসপাতাল চত্বরে কোথাওই তাঁকে খুঁজে পাওয়া যায়নি। জানা যায় শনিবার সকাল থেকেই রোগীর কোনো হদিস পাওয়া যাচ্ছে না।

আত্মীয়কে খুঁজে হয়রান পরিবার আত্মীয়কে খুঁজে হয়রান পরিবার!

এমনকি যখন এদিন সকালে রোগীর পরিবারের লোকজন চিকিৎসকদের সঙ্গে দেখা করতে যান,তখন তিনি বলেন, এই নামে কোনও রোগী ভর্তি নেই হাসপাতালে। এমনকি মেডিক্যাল কলেজের সর্বত্র তন্ন তন্ন করে খুঁজেও রোগীর সন্ধান পাওয়া যায়নি। স্বভাবতই দিশাহারা রোগীর পরিবার। কীভাবে হাসপাতাল থেকে রোগী গায়েব হয়ে যেতে পারে তা বুঝে উঠতে পারছেন না কেউ। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন,বিষয়টি তাঁরা খতিয়ে দেখছেন।

অভিজিৎ চন্দ

Published by:Sanjukta Sarkar
First published: