রায় পরিবারে করোনার ছোবল! আক্রান্ত মুকুল আছেন বাড়িতেই, দুশ্চিন্তা স্ত্রী'কে নিয়ে

করোনা পজিটিভ সস্ত্রীক মুকুল Photo: File Photo

কিছুদিন ধরে শারীরিক সমস্যা দেখা দিয়েছিল তাঁর। তবে সংক্রমণের উপসর্গ দেখা দিতেই, করোনা টেস্ট করান মুকুল রায় (Mukul Roy)। আর সঙ্গে সঙ্গেই তাঁর করোনা রিপোর্ট পজেটিভ (Corona Positive) ধরা পড়ে। শুধুমাত্র মুকুল রায়ই নন, তাঁর স্ত্রীও করোনা আক্রান্ত হয়েছেন।

  • Share this:

    #কলকাতা : করোনা সংক্রমণ (Coronavirus) পিছু ছাড়ছে না রাজনৈতিক ব্যক্তিত্বদের। বিধানসভা নির্বাচনের প্রচারপরব থেকেই বিভিন্ন সময়ে বিভিন্ন রাজনৈতিক নেতৃত্বরাই অসুস্থ হয়ে পড়েছিলেন। তাঁদের মধ্যে কেউ কেউ সম্পূর্ণ সুস্থও হয়ে গিয়েছেন। কারও পরিবারে নেমে এসেছে চরম বিপদ। নির্বাচন মিটলেও এখনও সেই ধারা অব্যাহত। মারণ ভাইরাসের সংক্রমণকে কিছুতেই বাগে াণ যাচ্ছে না। নতুন করে আক্রান্ত হচ্ছেন বহু মানুষ তথা নামি ব্যক্তিত্ব। এবার সেই তালিকায় নাম জুড়ে গেল বিজেপি নেতা মুকুল রায়ের (Mukul Roy)। কিছুদিন ধরে শারীরিক সমস্যা দেখা দিয়েছিল তাঁর। তবে সংক্রমণের উপসর্গ দেখা দিতেই, করোনা টেস্ট করান। আর সঙ্গে সঙ্গেই তাঁর করোনা রিপোর্ট পজেটিভ (Corona Positive) ধরা পড়ে।

    শুধুমাত্র মুকুল রায়ই নন, তাঁর স্ত্রীও করোনা আক্রান্ত হয়েছেন। তবে তাঁর স্ত্রীর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে নাসিংহোমে ভর্তি করা হয়েছে। অন্যদিকে মৃদ্যু উপসর্গ থাকায়, বাড়িতেই আইসোলেশনে রয়েছেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি তথা কৃষ্ণনগর উত্তরের বিধায়ক মুকুল রায়। এর আগে দলের বিরোধী দলনেতা নির্বাচনের সময়ই জানা যায় অসুস্থ বলে দায়িত্ব নেননি মুকুল। তখন অবশ্য বোঝা যায়নি তিনি কতটা অসুস্থ। উল্লেখ্য, ২০২০ সালের শেষের দিকে গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন মুকুল রায়। বাইপাসের ধারের একটি হাসপাতালে অস্ত্রোপচারও হয় তাঁর।

    অন্যদিকে বৃহস্পতিবারই করোনা আক্রান্ত মা-কে হারালেন বামপন্থী যুবনেতা শতরূপ ঘোষ। বৃহস্পতিবার সকাল ৬ টা ৪০ মিনিটে প্রাণ হারান শতরূপের মা, শীলা ঘোষ। করোনা আক্রান্ত হয়ে বেশ কিছুদিন যাবৎ বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। কোভিড পজিটিভ ছিলেন শতরূপের বাবাও। তিনি সুস্থ হয়ে উঠলেও মা-কে চিরতরে হারালেন এই যুবনেতা।

    প্রসঙ্গত, বিধানসভা নির্বাচন চলাকালীন উত্তর মালদহ লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ খগেন মুর্মু, পাথরপ্রতিমা বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অসিত হালদার, করিমপুরের বিজেপি প্রার্থী আক্রান্ত হন করোনাভাইরাসে। আবার বরানগরের বিজেপি প্রার্থী তথা অভিনেত্রী পার্নো মিত্রও আক্রান্ত হয়েছিলেন। করোনা আক্রান্ত হয়ে সস্ত্রীক ঘরবন্দি ছিলেন টালিগঞ্জের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়। অন্যদিকে সম্প্রতি করোনা আক্রান্ত হয়েছেন তৃণমূলের ব্রাত্য বসুও। নতুন সরকারের শিক্ষামন্ত্রী হিসেবে শপথ গ্রহণ তাই হোম আইসোলেশন থেকে ভার্চুয়ালি সারতে হয়েছে তাঁকে। তবে তিনি ক্রমশ সুস্থ হয়ে উঠছেন বলেই সূত্রের খবর। করোনা আক্রা্ন্ত হয়ে মারা যান খড়দহের তৃণমূল কংগ্রেস প্রার্থী কাজল সিনহা। মৃত্যু হয়েছে মুর্শিদাবাদের সামশেরগঞ্জ ও জঙ্গিপুরের দুই সংযুক্ত মোর্চার দুই প্রার্থীরও।

    Published by:Sanjukta Sarkar
    First published: