Covid 19 : করোনা পজিটিভ 'নদিম-শ্রাবণ' সঙ্গীত পরিচালক জুটির শ্রাবণ রাঠোর, অবস্থা আশঙ্কাজনক

Covid 19 : করোনা পজিটিভ 'নদিম-শ্রাবণ' সঙ্গীত পরিচালক জুটির শ্রাবণ রাঠোর, অবস্থা আশঙ্কাজনক

করোনা পজিটিভ শ্রাবণ কুমার Photo : File

শ্রাবণর বন্ধু তথা গীতিকার সমীর জানিয়েছেন তিনি ডায়াবেটিক ৷ আর তাঁর ফুসফুসের অবস্থা খুব খারাপ ৷ তাঁর হার্টেও সমস্যা রয়েছে ৷

  • Share this:

    মুম্বই : হাসপাতালে ভর্তি করা হল সঙ্গীত পরিচালক শ্রবণ রাঠোরকে৷ তিনি করোনা পজিটিভ৷ হাসপাতালের তরফে জানা গিয়েছে তাঁকে ভেন্টিলেশনে রাখা হয়েছে ৷ তাঁর অবস্থা আশঙ্কাজনক৷ স্বনামধন্য এই সঙ্গীত পরিচালক গুরুতর অসুস্থ হয়ে পড়ায় উদ্বেগ ছড়িয়েছে বলিউডের বিভিন্ন মহলে৷ ৯০ এর দশকে বলিউডে অন্যতম জনপ্রিয় সঙ্গীত পরিচালক জুটি 'নদিম-শ্রাবণ'৷ বলিউডের ইতিহাসে এক সফল সঙ্গীত পরিচালকদের জুটি হলেন এই নাদিম আক্তার শাইফি এবং শ্রাবণ কুমার রাঠোড়।

    শ্রাবণর বন্ধু তথা গীতিকার সমীর জানিয়েছেন তিনি ডায়াবেটিক ৷ আর তাঁর ফুসফুসের অবস্থা খুব খারাপ ৷ তাঁর হার্টেও সমস্যা রয়েছে ৷ সমীরের আর্জি, সকলে জন্য শ্রাবণের দ্রুত আরোগ্যের জন্য প্রার্থনা করেন ৷ সঙ্গীত পরিচালকের ছেলে সঞ্জীব রাঠোর জানিয়েছেন তাঁর বাবাকে মহিম এলাকার রাহেজা হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়েছে। তিনি সাংবাদিকদের জানিয়েছেন, "বাবার অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক"।

    নদিমকে সঙ্গে নিয়ে গত শতাব্দীর শেষ দশকে বলিউডে কার্যত রাজত্ব করেন শ্রাবণ ৷ একের পর এক হিট গান তাঁদের পরিচালনায় তৈরি হয়েছে ৷ তাঁদের সুর করা গান যে সিনেমাগুলিতে ব্যবহার হয়েছে, সেই সিনেমাগুলিও জনপ্রিয় হয়েছিল ৷ আশিকি, সাজন, দিওয়ানা, পরদেশ, সের্ফ তুম ইত্যাদি ছবিতে তাঁদের জুটির গান আপামর শ্রোতার মন কেড়েছে। মাইলস্টোন তৈরী করেছে সঙ্গীত ঘরানাতেও।

    Published by:Sanjukta Sarkar
    First published: