Home /News /coronavirus-latest-news /
Janata Curfew: চিকেন বিক্রি হচ্ছে মাত্র ৩০-৬০ টাকায়! মাংস কিনতে ভিড় উপচে পড়ল মানুষের

Janata Curfew: চিকেন বিক্রি হচ্ছে মাত্র ৩০-৬০ টাকায়! মাংস কিনতে ভিড় উপচে পড়ল মানুষের

Representational Image

Representational Image

জনতা কার্ফু-কে উপেক্ষা করে রবিবার সকাল থেকে এই মুরগি কিনতে ভিড় জমান মানুষেরা ৷

  • Share this:

#বহরমপুর: জনতা কার্ফু। রাস্তাঘাট শুনশান। ব্যস্ততা নেই মানুষের মধ্যে। অচেনা ছবি রবিবারের বাজারে। এবার মুরগি-ফার্ম থেকে বিশেষ ‘সেল’ -এ মুরগি দেওয়া হল রবিবার সকালে । জনতা কার্ফু-কে উপেক্ষা করে রবিবার সকাল থেকে এই মুরগি কিনতে ভিড় জমানো হয় কান্দি ব্লকের একটি পোলট্রি ফার্ম ও কান্দি শহরের বিভিন্ন ছোট দোকানে ।

৩০টাকা ৬০ পর্যন্ত দরে এই মুরগি বিক্রি করা হচ্ছে। করোনা ভাইরাস জেরে পোলট্রি মুরগি ব্যবসা ভাটা পড়েছে ইতিমধ্যেই ৷ আর তার জেরেই  মুরগি কেনা প্রায় ছেড়েই দিয়েছিলেন সাধারন মানুষ। এবার ৩০-৬০টাকা করে মুরগি দেওয়া শুরু করলেন বহরমপুরের পোলট্রি ফার্ম মালিকরা এবং দোকান মালিকরা।

রবিবার সকালে জনতা কার্ফু-কে উপেক্ষা করে মানুষ ভিড় জমালেন এই রবিবাসরীয় দিনে মুরগি কিনতে। ছুটির অন্য ভাবে উপভোগ করতে রাস্তা নেমে মুরগি কিনছেন সাধারন মানুষ। করোনা ভাইরাস মোকাবিলা করতে যেখানে জনতা কার্ফু লাগু করা হয়েছে সেই জনতা কার্ফু-কে উপেক্ষা করে সাধারন মানুষ ভিড় জমালেন কান্দি শহর ও ব্লকের বিভিন্ন মুরগি দোকানে।

ফলে কেউ কিনছেন এক কেজি কেউ কিনছেন তিন থেকে চার কেজি। চৈত্র সেলের মধ্যে ‘মুরগি সেল’ পেয়ে এখন খুশি ক্রেতারা। মাংস বিক্রেতা রিন্টু শেখ বলেন, ‘‘করোনা আতঙ্কের জেরে মুরগির মাংস বিক্রি বন্ধ! সেই কারণেই অল্প দামে মাংস বিক্রি করে দিতে বাধ্য হচ্ছি। ছুটি ও অল্প দামে মাংস পেয়ে খুশি অভিজিৎ মন্ডল। বলেন, এত অল্প দামে মাংস পাচ্ছি, তাই কিনে নিয়ে যাচ্ছি বাড়ির জন্য। সকলে মিলে একটু খাওয়া-দাওয়া হবে।’’

Pranab Kumar Banerjee

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Coronavirus, Janata Curfew

পরবর্তী খবর